Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীর পৃথক সড়কে নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট
২০ জুন ২০২৪ ০৯:৩৯

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী হানিফ ফ্লাইওভার ও পুরানা পল্টনে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। তাদের নাম পরিচয় জানা যায়নি। তবে দুইজনই ভবঘুরে ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

বুধবার (১৯ জুন) রাত সাড়ে ১১টার দিকে যাত্রাবাড়ী হনিফ ফ্লাইওভারের ওপরে ও বৃহস্পতিবার (২০ জুন) ভোর সাড়ে ৫টায় পুরানা পল্টন মোড়ে এই দুর্ঘটনা দুটি ঘটে। পরে পুলিশ খবর পেয়ে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

বিজ্ঞাপন

পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) শাহ আলম জানান, আজ ভোর সাড়ে ৫টার দিকে একটি ট্রাক রোড ডিভাইডারের উপর উঠে যায়। এতে সেখানে ঘুমিয়ে থাকা এক ব্যাক্তি ঘটনাস্থলেই মারা যান। পরে মরদেহটি উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়। তার আনুমানিক বয়স (৩২) বছর। তিনি অনেক বছর ধরে পুরানা পল্টন মোড়েই থাকতেন। সেখানে রোড ডিভাইডারের ওপরের ঘুমাতেন।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) হীরামন বিশ্বাস জানান, বুধবার রাত সাড়ে ১১টার দিকে ওই ব্যক্তি নিজেই যাত্রাবাড়ী জনপদ মোডড়ের মেয়র হানিফ ফ্লাইওভারের ওপরে উঠে যান। সেখানে যে কোনো যানবাহনের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান। তার বয়স আনুমানিক (৩৮) বছর। তিনি এলাকায় ভাসমান হিসেবে থাকতেন। পরে ট্রিপল নাইনের মাধ্যমে খবর পেয়ে রাতেই তার মরদেহ উদ্ধার করা হয়।

দুইজনের ফিঙ্গারপ্রিন্টের সাহায্যে পরিচয় সনাক্তের চেষ্টা চলছে বলেও জানান পুলিশ কর্মকর্তারা।

সারাবাংলা/এসএসআর/ইআ

টপ নিউজ সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর