Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছিনতাইয়ের নাটক সাজিয়ে অটোরিকশা হাতিয়ে নেওয়ার চেষ্টা

স্টাফ করেসপন্ডেন্ট
২০ জুন ২০২৪ ২০:৩৯

চট্টগ্রাম ব্যুরো: সিএনজি অটোরিকশা চুরি করে ছিনতাই ও অপহরণের নাটক সাজানোর অভিযোগে পুলিশ চালকসহ দুজনকে গ্রেফতার করছে। পুলিশ জানিয়েছে, ঈদুল আজহার দিন সিএনজি অটোরিকশাটির চালক নিজেই গাড়িটি চুরি করে তাকে অপহরণ করার ফাঁদ পেতেছিলেন।

বৃহস্পতিবার (২০ জুন) সকালে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার দুজন হলেন— নজরুল ইসলাম (৪০) ও সাজ্জাদ ইসলাম (২৭)।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুল কাদের পাটোয়ারি সারাবাংলাকে জানান, নজরুল মিস্ত্রিপাড়া এলাকার মরিয়ন নামে এক নারীর সিএনজি অটোরিকশা ভাড়ায় চালাতেন। ঈদুল আজহার দিন গত সোমবার (১৭ জুন) প্রতিদিনের মতো গ্যারেজ থেকে অটোরিকশা নিয়ে বের হন তিনি। গাড়ি নিয়ে নজরুল ফেনী চলে যান। পরে গ্যারেজে ফিরে না আসায় মালিক মরিয়ম তার মোবাইলে কল দিলে নম্বরটি বন্ধ পান।

পরদিন সকালে চালক নজরুলের মোবাইল থেকে তার ভায়রার ছেলে আজাদ কল দিয়ে মরিয়মকে জানান, তার গাড়ি ছিনতাই হয়েছে। গাড়ি ও চালক নজরুলকে ফিরে পেতে হলে বিকাশে এক লাখ ২০ হাজার টাকা পাঠাতে হবে। নজরুলও কল দিয়ে তাকে বাঁচাতে আকুতি জানান।

ওসি বলেন, ‘ওই কলের পর মরিয়ম বিকাশে ১০ হাজার টাকা পাঠিয়েওছিলেন। পরে তিনি পুলিশের কাছে অভিযোগ দিলে পুলিশ নজরুলের মোবাইল নম্বরে কল দেয়। ও পাশ থেকে কল কেটে দেওয়া হয়। আমরা পুরো ঘটনায় নজরুলের সংশ্লিষ্টতা আছে বলে সন্দেহ করি। পরে তথ্যপ্রযুক্তির সাহায্যে আমরা নজরুলের অবস্থান শনাক্ত করে ফেনীতে অভিযান চালানোর প্রস্তুতি নেই।’

‘পুলিশের অভিযানের বিষয় আঁচ করতে পেরে নজরুল থানায় এসে জানান, নেশাজাতীয় দ্রব্য খাইয়ে তাকে অপহরণ করা হয়েছিল। পরে জিজ্ঞাসাবাদে তিনি জানান, গাড়িটি চুরি করে আত্মসাৎ করার পরিকল্পনা করেছিলেন। তার দেওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ সাজ্জাদকে সিএনজি অটোরিকশাসহ ফেনী থেকে গ্রেফতার করে,’— বলেন ওসি ফজলুল কাদের পাটোয়ারি।

বিজ্ঞাপন

পুলিশের এই কর্মকর্তা জানান, তাদের বিরুদ্ধে চুরির মামলা হয়েছে। পরে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতের মাধ্যেমে কারাগারে পাঠানো হয়েছে।

সারাবাংলা/আইসি/টিআর

অটোরিকশা ছিনতাই অটোরিকশা ছিনতাইয়ের নাটক টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর