Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মধ্যরাতে দুই দুর্ঘটনায় ৩ জনের প্রাণহানি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২১ জুন ২০২৪ ১৪:১৩

রংপুরে দুর্ঘটনা কবলিত একটি বাস। ছবি: সারাবাংলা

রংপুর: রংপুরের পীরগঞ্জে মধ্যরাতে দুটি পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত ও অন্তত ১২ জন আহত হয়েছেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (২০ জুন) দিবাগত রাত ১টা ও রাত সাড়ে ৩টার দিকে দুর্ঘটনাটি দুটি ঘটে। বড়দরগা হাইওয়ে পুলিশের পরিদর্শক সোলাইমান শেখ দুর্ঘটনায় হতাহতের তথ্য নিশ্চিত করেছেন।

বড়দরগা হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রংপুর থেকে ঢাকাগামী হানিফ পরিবহণ ও বেস্টঅন পরিবহণের দুটি যাত্রীবাহী বাস পীরগঞ্জের মাদারহাটে পৌঁছালে হানিফ পরিবহণের বাসটি ওভারটেক করার সময় পেছন থেকে বেস্টঅন পরিবহণকে ধাক্কা দেয়। এতে হানিফ পরিবহণের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। দুর্ঘটনাস্থলেই একজন প্রাণ হারান।

নিহত ওই ব্যক্তির নাম-পরিচয় জানা যায়নি। পরে দুর্ঘটনাস্থল থেকে আহতদের পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে মিন্টু মিয়া (২৫) নামে আরও একজনের মৃত্যু হয়। মিন্টু মিয়া রংপুরের মিঠাপুকুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের হযরতপুর গ্রামের বাসিন্দা।

অন্যদিকে পীরগঞ্জের মাদার হাটেই দিবাগত রাত সাড়ে ৩টার দিকে নারায়ণগঞ্জ থেকে রংপুরের দিকে আসা একটি পিকআপভ্যানকে চাপা দেয় ঢাকাগামী অজ্ঞাত একটি বাস। এতে পিকআপভ্যানে থাকা আশরাফুল ইসলাম (৩০) নাম এক ব্যক্তি নিহত হন। নিহত আশরাফুল ইসলাম রংপুরের পীরগাছা উপজেলার নারায়ণপুর গ্রামের আব্দুল মতিন মিয়ার ছেলে। দুর্ঘটনায় ওই ব্যক্তির স্ত্রী আহত হয়েছেন।

বড়দরগা হাইওয়ে পুলিশের পরিদর্শক জানান, পীরগঞ্জে দুটি সড়ক দুর্ঘটনায় নিহতদের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

দুর্ঘটনায় প্রাণহানি বাস দুর্ঘটনা রংপুর সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর