Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিএনপির সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হলেন সাইফ আলী খান

স্পেশাল করেসপন্ডেন্ট
২১ জুন ২০২৪ ২১:০৯

ঢাকা: যুবদলের সাবেক নির্বাহী সদস্য ও সাবেক ছাত্রনেতা এইচ এম সাইফ আলী খান কেন্দ্রীয় বিএনপির সহ-তথ্য ও প্রযুক্তি বিষয় সম্পাদক হয়েছেন। সম্প্রতি বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

সাইফ আলী খান ছাড়াও বিএনপির কেন্দ্রীয় কমিটিতে ৩৯ নেতার পদে রদবদল করা হয়েছে। বিএনপির নির্বাহী সদস্য ব্যারিস্টার মীর হেলাল উদ্দিনকে সহ-সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগ), আবু ওয়াহাব আকন্দকে সহ-সাংগঠনিক সম্পাদক (ময়মনসিংহ বিভাগ), মিফতাহ সিদ্দিকীকে সহ-সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ), নাহিদ খানকে সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, ডা. শাহ মুহাম্মদ আমান উল্লাহ সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এবং এইচ এম সাইফ আলী খানকে সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে মনোনীত করা হয়েছে।

বিজ্ঞাপন

এইচ এম সাইফ আলী খান ছাত্র জীবন থেকেই বিএনপির রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। যুবদলের নির্বাহী সদস্য হিসেবেও সংগঠনের যাবতীয় কর্মকাণ্ডের সঙ্গে নিজেকে সম্পৃক্ত রেখেছিলেন তিনি। ওয়ান ইলেভেনের পরিবর্তিত পরিস্থিতির মধ্যেও দলীয় কর্মকাণ্ডে সক্রিয় ছিলেন। জেল-জুলুমের পাশাপাশি রাজনৈতিক কারণে ব্যবসা-বাণিজ্যের দিক থেকে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন সাইফ আলী খান। দলের পক্ষ থেকে তারই পুরস্কার পেলেন তিনি।

সারাবাংলাকে এইচ এম সাইফ আলী খান বলেন, ‘দলের জন্য সব সময় নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করেছি। ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমার কাজের মূল্যায়ন করেছেন। আমার প্রতি তার আস্থার প্রতিদান দেওয়ার চেষ্টা করব।’

সারাবাংলা/এজেড/আইই

টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর