Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাড্ডায় লরিচাপায় মোটরসাইকেলের চালক নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট
২৬ জুন ২০২৪ ০১:১১

বাড্ডায় লরির চাপে নিহত মোটরসাইকেলচালক। ছবি: সংগৃহীত

ঢাকা: রাজধানীর বাড্ডায় একটি লরির চাপায় প্রাণ হারিয়েছেন মোটরসাইকেলের এক চালক। ওই লরির চালককে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয়রা। চালক ও গাড়ি পুলিশের হেফাজতে রয়েছে।

মঙ্গলবার (২৫ জুন) রাত সোয়া ১১টার দিকে বাড্ডা ফুজি টাওয়ারের সামনের ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত আরাফাত ইসলাম (৩৭) নড়াইল সদরের বাহিরগাঁও গ্রামের আব্দুর রব শিকদারের ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বাড্ডা থানার উপপরিদর্শক (এসআই) ফারুক হোসেন বলেন, আরাফাত মোটরসাইকেলে করে বাড্ডা থেকে কুড়িলের দিকে যাচ্ছিলেন। এ সময় ফুজি টাওয়ারের সামনের ক্রসিংয়ে পৌঁছালে মালবাহী লম্বা একটি লরি তার মোটরসাইকেলটিকে চাপা দেয়। এ সময় গাড়িটি নতুন বাজারের দিকে চলে যায়।

গুরুতর আহত অবস্থায় আরাফাতকে এএমজেড হসপিটালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। দুর্ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

এসআই ফারুক আরও বলেন, মোটরসাইকেল চাপা দিয়ে লরিটি পালানোর সময় সুবাস্তুর সামনে আরেকটি বাসকে ধাক্কা দেয়। লরিটি সড়ক বিভাজকে উঠে গেলে চালক কৌশলে পালিয়ে যান। তবে স্থানীয়দের সহায়তায় তাকে আটক করা হয়েছে। লরি ও এর চালক পুলিশ হেফাজতে রয়েছে। এ সংক্রান্তে আইনি প্রক্রিয়া চলমান।

সারাবাংলা/ইউজে/টিআর

টপ নিউজ মোটরসাইকেল দুর্ঘটনা লরিচাপা সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর