Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কারাগারের ছাদ ফুটো করে পালাল ৪ ফাঁসির আসামি, ফের গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৬ জুন ২০২৪ ১০:২০

ঢাকা: বগুড়া জেলা কারাগারের কনডেম সেলের ছাদ ফুটো করে ৪ ফাঁসির আসামির পালিয়ে গিয়েছিল। তবে পালানোর পরপরই আসামিদের গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৬ জুন) ভোর আনুমানিক ৪টার দিকে আসামিদের পালানোর বিষয়টি টের পায় কারা কর্তৃপক্ষ। বগুড়া কারাগারের জেল সুপার রুবেল হোসেন গণমাধ্যমকে আসামিদের পলায়ন ও গ্রেফতারের এসব তথ্য নিশ্চিত করেছেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত কয়েদিরা হলেন- কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার দিয়াডাঙ্গা এলাকার নজরুল ইসলাম মজনু (কয়েদি নং ৯৯৮), নরসিংদীর মাধবদী উপজেলার ফজরকান্দি এলাকার আমির হোসেন (কয়েদি নং- ৫১০৫), বগুড়ার কাহালু পৌরসভার মেয়র আব্দুল মান্নানের ছেলে মো. জাকারিয়া (কয়েদি নং- ৩৬৮৫) এবং বগুড়ার কুটুরবাড়ি পশ্চিমপাড়া এলাকার ফরিদ শেখ (কয়েদি নং- ৪২৫২)।

জানা গেছে, দীর্ঘদিন ধরে আসামিরা ছাদ অল্প অল্প করে ফুটো করেছিল। গরমের কারণে কেউ তা বুঝতে পারেনি। দিনের বেলায় ফুটো করার স্থানটি গামছা দিয়ে ঢেকে রাখা হতো।

বগুড়া জেলা পুলিশ সুপার (এসপি) সুদীপ কুমার জানান, মঙ্গলবার দিবাগত রাত তিনটার পরে সেলের গ্রিল বাঁকা করে ওই ৪ আসামি কারাগার থেকে পালিয়ে যান। তাদের পরে বগুড়ার চাষিবাজার থেকে আবারো গ্রেফতার করা হয়েছে।

বগুড়া জেলা প্রশাসক মো. সাইফুল ইসলাম বলেন, ‘মঙ্গলবার দিবাগত রাত ৩টা ৫৫ মিনিটে খবর পাই বগুড়া কারাগার থেকে মৃত্যুদণ্ডপ্রাপ্ত চার আসামি পালিয়েছে। পরে সাড়ে চারটার দিকে পুলিশ তাদের গ্রেফতার করেছে। পুলিশের পক্ষ থেকে এ ব্যাপারে প্রেস ব্রিফিংয়ে করা হবে।’

সারাবাংলা/ইউজে/এমও

কারাগারের ছাদ গ্রেফতার টপ নিউজ ফাঁসির আসামি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর