Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোংলায় ট্রলার ডুবি, জেলে নিখোঁজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৭ জুন ২০২৪ ১৫:৪৫

বাগেরহাট: বাগেরহাটের মোংলায় ট্রলার ডুবে মহিদুল ইসলাম (২৪) নামে এক জেলে নিখোঁজ হয়েছেন। নিখোঁজের সন্ধানে পুলিশ, নৌ-পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল তল্লাশি চালাচ্ছে।

বৃহস্পতিবার (২৭ জুন) ভোরে এ ঘটনা ঘটে।

নিখোঁজ মহিদুল ইসলাম উপজেলার সোনাইলতলা ইউনিয়নের উলুবুনিয়া গ্রামের রশিদ শেখের ছেলে।

উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার জানান, সোনাইলতলা ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের উলুবুনিয়া গ্রামের বাসিন্দা জেলে মহিদুল ইসলাম ও তারিকুল ইসলাম বঙ্গবন্ধু মোংলা-ঘাষিয়াখালী আন্তর্জাতিক নৌ ক্যানেলের জয়খাঁ এলাকায় মাছের পোনা (গলদা চিংড়ি পোনা) ধরছিল।

ভোর রাত সাড়ে ৪টার দিকে এ ক্যানেল দিয়ে ওমেরা এলপিজি পরিবহনকারী একটি জাহাজের পাখার সাথে জেলে ট্রলারটির দঁড়ি পেচিয়ে ডুবে যায়। ওই সময় ট্রলারে থাকা জেলে তারিকুল সাঁতরিয়ে কুলে উঠতে পারলেও নিখোঁজ হন মহিদুল।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার। তিনি থানা নৌপুলিশ এবং ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা সকাল সাড়ে ১০টার দিকে ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করেন। এতে ডুবে যাওয়া ট্রলারটি উদ্ধার হলেও সন্ধান মিলেনি নিখোঁজ জেলে মহিদুলের। নিখোঁজের সন্ধানে তল্লাশি অভিযান চালিয়ে যাচ্ছে নৌ-পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

মোংলা থানা অফিসার ইনচার্জ (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, ভোর ৪টা থেকে সাড়ে ৪টার মধ্যে ওমেরা এলপিজি পরিবহনকারী একটি জাহাজের আঘাতে বা ধাক্কায় ট্রলার ডুবে এক জেলে নিখোঁজ হয়েছেন বলে শুনেছি। নিখোঁজের সন্ধানে তল্লাশি অভিযান চলছে।

তিনি বলেন, লিখিত অভিযোগ পেলে তদন্ত করে ওমেরা এলপিজির ওই জাহাজের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/এনইউ

টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর