Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পেরুর ম্যাচের আগে হঠাৎ নিষিদ্ধ স্কালোনি

স্পোর্টস ডেস্ক
২৯ জুন ২০২৪ ০৯:২৪

কোপা আমেরিকার প্রথম দুই ম্যাচ জিতে সবার আগে কোয়ার্টার ফাইনালে পৌঁছে গেছে আর্জেন্টিনা। গ্রুপ পর্বের শেষ ম্যাচে পেরুর মুখোমুখি হবে তারা। তবে শেষ ম্যাচে ইনজুরির কারণে নিজেদের অধিনায়ক লিওনেল মেসিকে তো পাচ্ছেই না ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা, একই সাথে নিষেধাজ্ঞায় পড়েছেন কোচ লিওনেল স্কালোনিও। চিলির বিপক্ষে দ্বিতীয়ার্ধের শুরুতে দেরি করে মাঠে প্রবেশ করায় এক ম্যাচের জন্য ডাগআউটে নিষিদ্ধ হয়েছেন স্কালোনি।

বিজ্ঞাপন

কানাডার বিপক্ষে প্রথম ম্যাচে বিরতির পর প্রায় ২০ মিনিট দেরিতে মাঠে প্রবেশ করেছিল আর্জেন্টিনা। চিলির বিপক্ষেও হাফ টাইমের পরে দেরি করে মাঠে ঢুকেছিলেন স্কালোনিরা। আর এতেই কনমেবলের নিয়ম অনুযায়ী, পরপর দুই ম্যাচে দেরি করে মাঠে প্রবেশ করায় নিষিদ্ধ করা হয়েছে কোচ স্কালোনিকে।

শুধু নিষিদ্ধই হচ্ছেন না স্কালোনি, তাকে গুণতে হবে জরিমানাও। শাস্তি হিসেবে ১৫ হাজার ডলার জরিমানা গুণতে হবে তাকে। একই সাথে ম্যাচের আগে সংবাদ সম্মেলনেও আসতে পারবেন না তিনি। স্কালোনির পরিবর্তে ডাগআউট সামলাবেন সহকারী কোচ পাবলো আইমার।

স্কালোনির পাশাপাশি চিলির কোচকেও একই কারণে নিষিদ্ধ করা হয়েছে। আর্জেন্টিনার মতো চিলিও দেরি করে মাঠে প্রবেশ করেছিল হাফ টাইমের পর।

সারাবাংলা/এফএম

আর্জেন্টিনা কোপা আমেরিকা ২০২৪ টপ নিউজ মেসি স্কালোনি

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর