Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যবিপ্রবি ছাত্রলীগের কমিটি বিলুপ্ত, পদ প্রত্যাশীদের সিভি আহ্বান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১ জুলাই ২০২৪ ২২:৩৪

যশোর: যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ। রোববার (৩০ জুন) সংগঠনের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত মোতাবেক যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো। একইসঙ্গে ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার লক্ষ্যে ছাত্রসমাজ ও তরুণ প্রজন্মকে ঐক্যবদ্ধ করতে বাংলাদেশ ছাত্রলীগ, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধি করার লক্ষ্যে নতুন কমিটি গঠন করার উদ্যোগ নিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ। কমিটিতে পদ প্রত্যাশীদের এক জুলাই থেকে ৭ জুলাইয়ের মধ্যে (প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা) ছাত্রলীগের দফতর সেলে সিভি (জীবনবৃত্তান্ত) জমা দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হলো।

ছাত্রলীগের নেতাকর্মীরা জানিয়েছেন, ২০২২ সালের ৩১ জুলাই তৎকালীন কেন্দ্রীয় নির্বাহী সংসদ যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (যবিপ্রবি) সোহেল রানাকে সভাপতি ও তানভীর ফয়সালকে সাধারণ সম্পাদক করে এক বছরের জন্য ছাত্রলীগের ১১ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করে। কমিটির দুই বছর পার হলেও পুর্ণাঙ্গ করতে পারেনি সোহেল-তানভীরের কমিটির নেতৃত্ব। বরং বারবার এই কমিটির সংয় সভাপতি-সম্পাদক বারবার সংগঠনের বিশৃঙ্খলামূলক কর্মকাণ্ড করে নেতিবাচক সংবাদের শিরোনাম হয়েছেন।

সারাবাংলা/এনইউ

টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর