Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৪ জুলাই ২০২৪ ১১:৪৪

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় নদীতে গোসল করতে নেমে সঞ্জয় মহন্ত সাহা (১৫) নামে ওই স্কুল ছাত্রের মরদেহ দীর্ঘ পাঁচ ঘণ্টা খোঁজাখুঁজির পরে নদী থেকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা ।

বুধবার (৩ জুলাই) বিকেলে কুলিক নদীতে গোসল করতে গিয়ে সে নিখোঁজ হয়।

সঞ্জয় রাণীশংকৈল পৌর শহরের দুই নম্বর ওয়ার্ডের ডাবতলী মহল্লার অমল মহন্ত সাহার ছেলে। সে উপজেলার পাইলট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিল।

রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়ন্ত কুমার সাহা জানান, বিকেল সাড়ে ৩টার দিকে পাইলট উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পরিক্ষা শেষে ব্রিজ দিয়ে বাড়ি ফিরছিলেন কয়েকজন শিক্ষার্থী। এ সময় হঠাৎ তার এক বন্ধুকে নদীতে গোসল করতে দেখে সঞ্জয় ব্রিজ থেকে গোসলের উদ্দেশে নদীতে ঝাঁপ দেয়। পরে বন্ধুরা তাকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করে। অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে সঞ্জয় মহন্ত সাহার বাড়িতে খবর দেন। পরে উদ্ধারে যোগ দেয় ফায়ার সার্ভিস। দীর্ঘ পাঁচ ঘণ্টা খোঁজাখুঁজির পরে ওই ছাত্রের মরদেহ নদী থেকে উদ্ধার করা হয়।

রাণীশংকৈল ফায়ার স্টেশনের স্টেশন অফিসার নাসিম ইকবাল বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে খোঁজাখুজি শুরু করেন। প্রায় পাঁচ ঘণ্টা খোঁজার পর ছেলেটির মরদেহ পাওয়া যায়।

সারাবাংলা/ইআ

মরদেহ উদ্ধার স্কুল ছাত্র নিখোঁজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর