Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বান্দরবানে বেনজীরের সম্পত্তি তত্ত্বাবধানে নিলো জেলা প্রশাসন

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট
৪ জুলাই ২০২৪ ১৩:৫৯

বান্দরবান: বান্দরবানের সদর উপজেলার সুয়ালক ইউনিয়নের মাঝেরপাড়া এলাকায় পুলিশের সাবেক আইজি বেনজীর আহমেদের প্রায় ২০ কোটি টাকার সম্পত্তি তত্ত্বাবধানে নিয়েছে জেলা প্রশাসন। বাগান বাড়ি, গরু ও মৎস্য খামার রয়েছে এই সম্পত্তির মধ্যে।

আজ বৃহস্পতিবার (৪ জুলাই) সকালে জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিনের নেতৃত্বে প্রশাসন ও দুর্নীতি দমন কমিশনের কর্মকর্তাদের নিয়ে একটি টিম সেখানে গিয়ে সম্পত্তি তত্ত্বাবধানে নেওয়ার পর সাইনবোর্ড টাঙ্গিয়ে দেন। সেই সঙ্গে বাগানবাড়িতেও তালা লাগিয়ে দেন।

জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন জানিয়েছেন, আদালতের নির্দেশনার পর বেনজীর আহমেদের সম্পত্তি তত্ত্বাবধানে নেওয়া হয়েছে। এসব সম্পত্তি থেকে যা আয় হবে তা সরকারের কোষাগারে জমা হবে।

উল্লেখ্য, সারা বাংলাদেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা সাবেক আইজিপি বেনজীর আহমেদের সম্পত্তি দুর্নীতি দমন কমিশন দুদক খুঁজে বের করার পর বান্দরবানেও বিশাল সম্পত্তির খোঁজ মেলে।

বান্দরবানের সুয়ালকে বেনজীরের ৫০ একর ও লামায় প্রায় ১০০ একর সম্পত্তি রয়েছে বলে স্থানীয়রা অভিযোগ করেছেন। এ বিষয়ে বিভিন্ন পত্রপত্রিকায় নিউজ প্রকাশিত হওয়ার পর দুর্নীতি দমন কমিশন সুয়ালকে ২৫ একর সম্পত্তির নথি খুঁজে পায়। এসব সম্পত্তি তত্ত্বাবধানে নিয়েছে বান্দরবানের জেলা প্রশাসন।

সারাবাংলা/আইই

টপ নিউজ বান্দরবান বেনজীর আহমেদ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর