Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খুলনায় প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৪ জুলাই ২০২৪ ১৮:০৬

খুলনা: খুলনার পাইকগাছায় একই সময়ে গলায় রশি দিয়ে আত্মহত্যা করছে এইচএসসি পরীক্ষার্থী প্রেমিক-প্রেমিকা। বুধবার (৩ জুলাই) রাত পৌনে ৮টার দিকে উপজেলার গড়ইখালী ইউনিয়নে ঘটনাটি ঘটে।

মৃত দুজন হলেন গড়াইখালী ইউনিয়নের বাইনবাড়িয়া গ্রামের পরিতোষ মণ্ডলের মেয়ে প্রিয়াংকা মণ্ডল (২১) ও কয়রা উপজেলার মহেশ্বরীপুর গ্রামের অমিত মণ্ডলের ছেলে ব্রজ মণ্ডল (২২)। তারা দুজন গড়াইখালীর শহীদ আয়ুব-মুছা কলেজের শিক্ষার্থী ছিলেন। ব্রজ মণ্ডল গড়াইখালী ইউনিয়নের হোগলারচক গ্রামে মামা জিতেন্দ্রনাথ মণ্ডলের বাড়িতে থেকে লেখাপড়া করতেন।

স্থানীয়রা জানায়, প্রিয়ংকার বাবা তাকে পরীক্ষা চলাকালীন অবস্থায় কয়রা উপজেলার মহেশ্বরীপুর বিয়ে ঠিক করে। বিয়ের চূড়ান্ত দিনক্ষণ জানতে পেরে এ বিয়েতে সম্মতি না দেয়ায় মেয়েকে পরিবারের পক্ষ থেকে চাপ সৃষ্টি করা হয়। প্রিয়াঙ্কা তার বিয়ের দিনক্ষণ ও চাপসৃষ্টির ঘটনাটি প্রেমিক ব্রজের কাছে খুলে বলে। কোনো উপায় না পেয়ে দুজনই আত্মহত্যার পথ বেছে নেয়। প্রিয়াঙ্কা নিজ বাড়িতে ঘরের আড়ায় ও ব্রজ তার মামার বাড়িতে স্থানীয় সুরঞ্জনের বাগানে শিরিষগাছে একই সময়ে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে।

পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ওবাইদুর রহমান জানান, পুলিশ মরদেহ দুটির সুরতহাল রিপোর্ট তৈরি করেছে। এরপর মরদেহ দুটি খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সারাবাংলা/একে

আত্মহত্যা খুলনা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর