Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পুলিশের এসআই সেজে প্রতারণা, বন্দর কর্মচারী গ্রেফতার

স্পেশাল করেসপন্ডেন্ট
৬ জুলাই ২০২৪ ২৩:৩৩

চট্টগ্রাম ব্যুরো: পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সেজে প্রতারণার অভিযোগে চট্টগ্রাম বন্দরের এক কর্মচারীকে গ্রেফতার করা হয়েছে। শনিবার (৬ জুলাই) সকালে নগরীর বারিক বিল্ডিং মোড় এলাকা থেকে বন্দর থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

গ্রেফতার খন্দকার ইশতিয়াক আহম্মদ বায়েজিদ (৩৭) চট্টগ্রাম বন্দরের হাইড্রোগ্রাফি বিভাগে গ্রিজার পদে কর্মরত। তার বাড়ি চাঁদপুর জেলায়। বাসা চট্টগ্রাম নগরীর সদরঘাটে বন্দর আবাসিক কলোনিতে।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনজুর কাদের মজুমদার সারাবাংলাকে জানান, বন্দর থানার এসআই রফিকুল ইসলাম পরিচয় দিয়ে ইশতিয়াক বন্দর ভবনের আশপাশ থেকে বারিক বিল্ডিং মোড় পর্যন্ত এলাকায় বিভিন্ন দোকান ও ব্যবসা প্রতিষ্ঠান থেকে অবৈধ সুবিধা নিয়ে আসছিলেন। নগরীর ফকিরহাট এলাকায় নুরে আজমির রেস্তোঁরার মালিক মো. মহিউদ্দিনের কাছ থেকে দুই হাজার চারশ টাকা হাতিয়ে নেন। তার পাশের জসিম নামে এক বিকাশ এজেন্টের কাছ থেকে বিকাশে সাত হাজার টাকা নেন।

ওসি মনজুর কাদের আরও বলেন, ‘জসিম বিকাশে দেওয়া টাকা না পেয়ে থানায় এসে যোগাযোগ করেন। আমাদের থানায় এসআই রফিক নামে কেউ নেই। তখন আমরা বুঝতে পারি, পুলিশের এসআই সেজে জসিমের সঙ্গে প্রতারণা করা হয়েছে। জসিম গত (শুক্রবার) রাতে মামলা দায়ের করেন। আমরা ইশতিয়াককে শনাক্ত করে গ্রেফতার করেছি।’

জসিমের মামলায় ইশতিয়াককে গ্রেফতার দেখিয়ে শনিবার দুপুরে আদালতে হাজিরের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে ওসি জানান।

সারাবাংলা/আরডি/এমও

পুলিশের এসআই প্রতারণা বন্দর কর্মচারী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর