Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যুক্তরাষ্ট্রে জন্মদিনের পার্টিতে বন্দুক হামলা, নিহত ৪

নিউ ইয়র্ক করেসপন্ডেন্ট
৭ জুলাই ২০২৪ ১২:০২

নিউ ইয়র্ক: যুক্তরাষ্ট্রে জন্মদিনের পার্টিতে বন্দুক হামলায় অন্তত চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন। এসময় সন্দেহভাজন হামলাকারী আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয় সময় শনিবার (৬ জুলাই) যুক্তরাষ্ট্রের কেন্টাকি অঙ্গরাজ্যের একটি বাড়িতে এ হামলার ঘটনা ঘটে।

পুলিশ জানায়, উত্তর কেন্টাকির একটি বাড়িতে জন্মদিনের পার্টি চলাকালীন এক বন্দুকধারী হামলা চালালে, গুলিবিদ্ধ হয়ে চারজন নিহত ও আরও তিনজন আহত হন।

শহরের পুলিশ প্রধান জেফ ম্যালেরি বলেন, ‘বন্দুক হামলার খবর পেয়ে রাত ৩টার দিকে ফ্লোরেন্সের একটি বাড়ির কাছে পৌঁছালে পুলিশ গুলির শব্দ শুনতে পায়। এসময় সাতজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হলেও চারজনকে ঘটনাস্থলেই মৃত ঘোষণা হয়। আহত অন্য তিনজনকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

হামলার পরপরই সন্দেহভাজন হামলাকারী ২১ বছর বয়সী চেজ গার্ভে একটি গাড়িতে করে ঘটনাস্থল থেকে তিনি পালিয়ে যান। পুলিশের একটি দল তার পিছু ধাওয়া করে। এসময় তার গাড়িটি খাদে পড়ে যায়। পুলিশ তাকেও গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে। পরে নিকটবর্তী একটি হাসপাতালে নেওয়া হলে, চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সন্দেহভাজন ঐ হামলাকারী আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

সংশ্লিষ্ট কর্তৃপক্ষ জানিয়েছে, সন্দেহভাজন ওই ব্যক্তি একাই হামলায় জড়িত ছিল বলে প্রাথমিক তদন্তে ইঙ্গিত পাওয়া গেছে এবং স্থানীয় জনসাধারণের জন্য এখন কোনো বিপদ নেই।

সারাবাংলা/একে

টপ নিউজ বন্দুক হামলা যুক্তরাষ্ট্র


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর