Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে সবজি বিক্রেতাকে কুপিয়ে হত্যার অভিযোগ

ডিস্টিক্ট্র করেসপন্ডেন্ট
৭ জুলাই ২০২৪ ১৬:০৬

নরসিংদী: শিবপুরে প্রকাশ্যে এক সবজি বিক্রেতাকে কুপিয়ে হত্যা করেছে কিশোর গ্যাংয়ের সদস্যরা। এসময় তাকে বাঁচাতে এলে তার বোনের কাছ থেকে ছিনিয়ে নেওয়া হয় ৪ লাখ টাকা। রোববার (৭ জুলাই) দুপুরে শিবপুর উপজেলা সদর রোডে এই ঘটনা ঘটে।

নিহত মারুফ (২৭) শিবপুর উপজেলার সৈয়দনগর গ্রামের মৃত মোশারফ হোসেনের ছেলে। তিনি পেশায় একজন সবজি বিক্রেতা ছিলেন।

নিহতের পরিবারের সদস্যরা জানান, প্রতিদিনের মতো বাড়ি থেকে বের হয়েছিল মারুফ। এসময় তাকে শিবপুরের সদর রোডের একটি বাড়িতে আটকে রাখে সৈকতের নেতৃত্বে একটি কিশোর গ্যাং। তাকে বাঁচাতে পাশের ব্যাংক থেকে ছুটে আসেন তার বোন বৃষ্টি আক্তার। এসময় বৃষ্টির কাছ থেকে তার বাবার পেনশনের তোলা ৪ লাখ টাকা ছিনিয়ে নিয়ে তার সামনেই ভাইকে কুপিয়ে গুরুতর জখম করে তার। উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন জানান, নিহত মারুফ নিজেও গত দুই মাস আগে একজনকে কুপিয়েছে। বয়স বেশি হলেও মারুফও কিশোর গ্যাংয়ের সদস্য ছিল। আজ বেলা ১১টার দিকে শিবপুরের সদর রোডের পাশে প্রতিপক্ষ সৈকত ওরফে শওকতের গ্রুপের সদস্যরা তাকে কুপিয়েছে। নিহতের লাশ উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

অপরাধীদের শনাক্ত করে আইনের আওতায় আনতে কাজ করছে পুলিশ। তবে টাকা ছিনিয়ে নেওয়ার বিষয়টি সঠিক কিনা তা জানা যায়নি বলেও জানিয়েছে পুলিশ।

সারাবাংলা/এমও

কিশোর গ্যাং কুপিয়ে হত্যার অভিযোগ টপ নিউজ নরসিংদী সবজি বিক্রেতা

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর