Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাটিবাহী গাড়িতে রাস্তার ক্ষতি, প্রতিবাদ করায় যুবক খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৮ জুলাই ২০২৪ ১৭:৩৯

মানিকগঞ্জ: দৌলতপুর উপজেলায় মাটিবাহী গাড়িতে রাস্তার ক্ষতি হওয়ায় প্রতিবাদ করতে গিয়ে এক যুবক খুন হয়েছেন বলে অভিযোগ উঠেছে। নিহত ওই যুবকের নাম ঝন্টু ওরফে সোহাগ (২৮)।

রোববার (৭ জুলাই) রাত ৮টার দিকে উপজেলার কলিয়া ইউনিয়নের উয়াইল পূর্ব পাড়া গ্রামে ঘটনাটি ঘটে। নিহত ঝন্টু ব্যাটারিচালিত ইজিবাইকের চালক ছিলেন।

নিহতের স্বজনদের অভিযোগ, পূর্ব শত্রুতার জেরে ঝন্টুকে এলাকার মাটি ব্যবসায়ী জাকির হোসেন রাস্তা থেকে তুলে নিয়ে পিটিয়ে হত্যা করেছে। মাটিবাহী গাড়ি চলাচলের কারণে ঝন্টুর বাড়ির সামনে পাকা সড়কটি ক্ষতিগ্রস্ত হয়। বিষয়টি নিয়ে জাকির হোসেনের কাছে গিয়ে প্রতিবাদ জানান ঝন্টু। এ নিয়ে দুজনের মধ্যে বিরোধ দেখা দেয়। এই বিরোধের জেরে ঝন্টুকে রাস্তা থেকে তুলে নিয়ে ঈদগা মাঠে পিটিয়ে হত্যা করে।

ঝন্টুর চাচাতো চাচা আমিনুর রহমান বলেন, ‘এলাকায় মাটির ব্যবসার কারণে রাস্তাঘাট নষ্ট হওয়ায় ঝন্টু প্রতিবাদ করেন। এর জের ধরে রোববার রাত আটটার দিকে বাড়ির সামনের রাস্তা থেকে জাকির ও তার ১৫–১৬ জন সহযোগী ঝন্টুকে ধরে নিয়ে পাশের ঈদগা মাঠে যান। এরপর সেখানে লাঠি দিয়ে পিটিয়ে এবং ইট দিয়ে থেঁতলে ঝন্টুকে হত্যা করেন তারা।’

খবর পেয়ে রাতেই ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ। এরপর ময়নাতদন্তের জন্য লাশটি মানিকগঞ্জ কর্নেল মালেক মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। ঘটনার পর থেকে অভিযুক্ত জাকির হোসেন পলাতক আছেন। অভিযোগের বিষয়ে সোমবার (৮ জুলাই) দুপুরে তার মুঠোফোনে একাধিকবার কল করা হলেও সেটি বন্ধ পাওয়া যায়।

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে জানিয়ে দৌলতপুর থানার পরিদর্শক (তদন্ত) ফরিদ হোসেন বলেন, ‘ঘটনার তদন্ত হচ্ছে। এ ব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলার প্রস্তুতি চলছে।’

সারাবাংলা/পিটিএম

টপ নিউজ প্রতিবাদ মাটিবাহী গাড়ি যুবক হত্যা রাস্তার ক্ষতি


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর