Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কদমতলীতে গৃহবধূর মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট
৮ জুলাই ২০২৪ ১৭:৫৩

ঢাকা: রাজধানীর কদমতলীর একটি বাসা থেকে কুলসুম ওরফে স্বর্নালী (২২) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে ঘটনার পর থেকে তার স্বামী মো. মুজাহিদ আহমেদ ফুয়াদ পলাতক।

সোমবার (৮ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে কদমতলীর জাপানি বাজারের ৯ নম্বর রোডের ফ্রেন্ডশিপ টাওয়ারের পাঁচতলা থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

কদমতলী থানার উপ পরিদর্শক (এসআই) কামরুন নাহার বলেন, ওই গৃহবধুর স্বামী মুজাহিদ আহমেদ ফুয়াদ ট্রিপোল নাইনে কল দিয়ে তার স্ত্রীর মৃত্যুর বিষয়টি জানান। পুলিশ বাসায় গিয়ে কুলসুমকে মৃত অবস্থায় বিছানায় দেখতে পায়। কিন্তু সেখানে ওই নারীর স্বামী ফুয়াদকে পাওয়া যায়নি। এ সময় পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

তিনি আরও জানান, ৯ মাস আগে তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে ঝগড়া লেগেই থাকত। ধারণা করা হচ্ছে, রাগ সহ্য করতে না পেরে ওই নারী ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। তবে ঘটনার পর থেকে স্বামীকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তার স্বামীকে খুঁজে বের করার চেষ্টা চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

কুলসুমের মা তাসলিমা বেগম বলেন, তাদের বাড়ি নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ উপজেলার মিজমিজি এলাকায়। কুলসুমের বাবার নাম মো. নাসির। টিকটকের মাধ্যমে ফুয়াদ নামে এক ছেলের সঙ্গে কুলসুমের পরিচয় হয়। সেখান থেকে প্রেমের সম্পর্ক করে ৯ মাস আগে পালিয়ে বিয়ে করেন তারা। বিয়ের পর থেকে কোথায় থাকতেন সেটাও জানায়নি পরিবারকে।

তিনি বলেন, আমার মেয়ে ফোন করে বলেছে মাঝেমাঝেই ফুয়াদ তাকে নির্যাতন করে। গত বৃহস্পতিবার স্বামীকে না জানিয়ে সিদ্ধিরগঞ্জে আমাদের বাড়িতে চলে আসে কুলসুম। তখন ওর ওপর নির্যাতনের বিষয়ে সব কিছু আমাদেরকে জানায়। এরপর শুক্রবার সকালে আবার ঢাকায় স্বামীর কাছে চলে যায় কুলসুম।

ফুয়াদই তার মেয়েকে মেরে ফেলেছে বলে অভিযোগ করে তাসলিমা বেগম আরও বলেন, আমার মেয়ে স্বামীর বাসায় ফিরে যাওয়ার পর তার স্বামী ফুয়াদ জানতে পারে কুলসুম লুকিয়ে আমাদের বাসায় গিয়েছিল। পরে ফুয়াদ রোববার রাতে আমাকে ফোন করে রাগারাগি করে। কুলসুমকে মেরে ফেলার হুমকিও দেয়। সবশেষ সোমবার পুলিশ আমাদেরকে ফোন করে জানায়, কুলসুম মারা গেছে। খবর পেয়ে আমরা কদমতলীর ওই বাসায় গিয়ে মেয়ের মরদেহ দেখতে পাই।

সারাবাংলা/এসএসআর/ইআ

গৃহবধূর মরদেহ উদ্ধার টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর