Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কদমতলীকে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট
১২ জুলাই ২০২৪ ০৯:০৬

ঢাকা: রাজধানীর কদমতলি পাটেরবাগ এলাকায় ধারালো অস্ত্র দিয়ে মাহবুব আলম (৫২) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (১১ জুলাই) রাত সারে ১০টার দিকে কদমতলী পাটেরবাগ আহলে হাদিস মসজিদের পাশে ঘটনাটি ঘটে। মুমূর্ষু অবস্থায় স্বজনরা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাত সাড়ে ১১টার দিকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে মৃত ব্যক্তির ভাই মো. রফিকুল আলম জানান, তাদের বাসা কদমতলির দক্ষিণ দনিয়া এলাকায়। বাবার নাম মৃত আবুল হোসেন সোলাইমান। তার ভাই এলাকায় ভ্যানে করে কোমল পানীয় সাপ্লাই দিতো। ঘরে তার স্ত্রী দুই সন্তান রয়েছে।

তিনি আরও জানান, লোক মারফত জানতে পারি তার ভাই মাহবুব আলম পাটেরবাগ আহলে হাদিস মসজিদের পাশ দিয়ে পায়ে হেঁটে যাওয়ার সময় কে বা কারা দেশীয় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। পরে দ্রুত ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, স্বজনরা জানান, কে বাবা কারা তাকে কুপিয়ে হত্যা করে রাস্তায় ফেলে রেখে গেছে। ময়নাতদন্তের জন্য মরদহটি মর্গে রাখা হয়েছে। ওই ব্যক্তির ঘাড়ে, গলায়, ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। বিষয়টি কদমতলি থানা পুলিশ তদন্ত করছে।

কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী আবু কালাম জানান, নিহত মাহবুব আলম ওই এলাকার স্থানীয় বাসিন্দা। আগে ভ্যানে করে বিভিন্ন দোকানে কোমল পানীয় সাপ্লাই দিত। বর্তমানে তেমন কিছু করতেন না।পাটেরবাগ শিয়া মসজিদের পাশে একটি অন্ধকার গলিতে কে বা কারা তাকে কুপিয়ে হত্যা করেছে। পুলিশ বিষয়টির তদন্ত করছে।

সারাবাংলা/এসএসআর/একে

কদমতলী কুপিয়ে হত্যা টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর