Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যশোরে মাটি খুঁড়ে মায়ের লাশ উদ্ধার, ছেলে-পুত্রবধূসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১২ জুলাই ২০২৪ ২১:৩৪

যশোর: যশোর সদর উপজেলার ফতেপুর সন্ন্যাসী বটতলা এলাকার মাটিতে পুঁতে রাখা সোনাবানু (৪০) নামে এক বিধবা নারীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। শুক্রবার (১২ জুলাই) দুপুরে ফতেপুর গ্রামের সন্ন্যাসী বটতলায় সাত্তার মোল্লার বাগানে ভিতরে মাটি চাপা থাকা অবস্থায় লাশ উদ্ধার করা হয়।

নিহত সোনা বানু ওই গ্রামের মৃত আলতাফ মোল্লার দ্বিতীয় স্ত্রী। এ ঘটনায় ছেলে আরিফ হোসেন ও তার স্ত্রী ইভাসহ ৩ জনকে জিজ্ঞাসাবাদের আটক করেছে কোতোয়ালি থানা পুলিশ।

প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে জমিসংক্রান্ত বিষয়ে সোনা বানুকে শ্বাসরোধ করে হত্যার পর লাশ মাটিতে পুঁতে রাখে তারই ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন যশোর কোতয়ালি মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক।

নিহত নারীর স্বজনরা জানান, গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে নিখোঁজ ছিলেন সোনাবানু। খোঁজাখুঁজির একপর্যায়ে আজ শুক্রবার দুপুরে নিহতের বাড়ির কিছু দূরে একটি বাগানের ভিতর ছড়ানো ছিটানো মাটি দেখতে পান স্বজনরা। এরপর পুলিশ গিয়ে মাটি খুঁড়ে একটি ছোট গর্ত থেকে সোনাবানুর মরদেহ উদ্ধার করেন। মরদেহের গলায় ওড়না পেঁচানো ছিলো। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

যশোর কোতয়ালী মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে জমিসংক্রান্ত বিষয়ে সোনা বানুকে হত্যার পর লাশ মাটিতে পুঁতে রেখেছে তার আপন ছেলে। ছেলে আরিফ হোসেন ও তার স্ত্রী ইভাসহ তিন জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

সারাবাংলা/এমও

টপ নিউজ মায়ের লাশ যশোর


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর