Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাবিতে ২ শিক্ষার্থীকে মারধরের অভিযোগ ছাত্রলীগের বিরুদ্ধে

রাবি করেসপন্ডেন্ট
১৫ জুলাই ২০২৪ ২১:৪০

রাবি: ক্যাম্পাসে দলবদ্ধভাবে অবস্থান করায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) দুই শিক্ষার্থীকে মারধরের অভিযোগ উঠেছে শাখা ছাত্রলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে।

সোমবার (১৫ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বিশ্ববিদ্যালয়ের মমতাজ উদ্দিন একাডেমিক ভবনের সামনের আমবাগানে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী দুই শিক্ষার্থী হলেন, বাংলা বিভাগের ২০২১-২২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নাসিম সরকার এবং একাউন্টিং বিভগের ২০২১-২২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী তারেক আশরাফ।

ভুক্তভোগীরা জানান, আমরা টুকিটাকি চত্বর থেকে হেঁটে এসে মমতাজ উদ্দিন একাডেমিক ভবনের সামনে আমবাগানে একটি চায়ের দোকানে বসে ছিলাম। এসময় হঠাৎ করে কয়েকটা মোটরসাইকেলে করে কয়েকজন এসে আমাদের মারধর শুরু করে। এ সময় তারা বলতে থাকে ‘শুয়োরের বাচ্চা তোরা ক্যাম্পাসে কি করিস? যা হলে যা’। হামলাকারীদের মধ্যে একজনের নাম প্রিন্স বলে জানান তারা।

সরেজমিনে দেখা যায়, একজনের পিঠে আঘাতের চিহ্ন রয়েছে ও গায়ের শার্ট ছিঁড়ে গেছে।

এ বিষয়ে শাখা ছাত্রলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান বাবু ও সাধারণ সম্পাদক আসাদুল্লাহ-হিল-গালিবের সঙ্গে যোগাযোগের একাধিক চেষ্টা করা হলেও তারা সাড়া দেননি।

প্রক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, এখনো কোনো অভিযোগ পাইনি। আর অন্যান্য ক্যাম্পাসের সার্বিক বিষয় চিন্তা করে আমাদেরও ক্যাম্পাসে প্রক্টোরিয়াল টিম এবং পুলিশ প্রশাসন সার্বিকভাবে তৎপর রয়েছে।

এদিকে কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন ক্যাম্পাসের মতো রাজশাহী বিশ্ববিদ্যালয়ও আন্দোলনে সরব। এরই প্রেক্ষিতে দুপুরে কোটা সংস্কার এবং প্রধানমন্ত্রীর বক্তব্য প্রত্যাহারের দাবিতে প্যারিস রোডে বিক্ষোভ ও অবস্থান কর্মসূচি পালন করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় ও রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। এরপর বিকেলে শাখা ছাত্রলীগ মিছিল করে ক্যাম্পাসের টুকিটাকি চত্বরে অবস্থান নিয়ে আছে।

সারাবাংলা/এনইউ

ছাত্রলীগ টপ নিউজ মারধর রাবি শিক্ষার্থী


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর