Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করজোড়ে শিক্ষার্থীদের কাছে ক্ষমা চাইলেন প্রতিমন্ত্রী পলক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২ আগস্ট ২০২৪ ২২:১৮

নাটোর: তরুণ প্রজন্মের কাছে যদি আমার কোনো ভুল হয়ে থাকে, আমি প্রকাশ্যে ক্ষমা প্রার্থনা করছি। শুক্রবার (২ আগস্ট) বিকেলে নাটোরে নিজ বাসভবনে করজোড়ে শিক্ষার্থীদের উদ্দেশে এই কথা বলেছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

জাতীয় শোক দিবস স্মরণে সিংড়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা, দোয়া ও মোনাজাত অনুষ্ঠান করেন প্রতিমন্ত্রী। এসময় কোটা ইস্যুকে কেন্দ্র করে দেশজুড়ে চলমান আন্দোলন ঘিরে ইন্টারনেট সেবা ব্যাহতসহ ব্যর্থতার সব দায়ভার নিজ কাঁধে নিয়ে প্রকাশ্যে ক্ষমা চাইলেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, ‘অপপ্রচার বন্ধে ব্যর্থতা এবং ইন্টারনেট সেবা ব্যাহত হওয়ার সব দায়ভার আমার। সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব প্রতিরোধে ব্যর্থ হওয়ার দায় আমি নিজের কাঁধে তুলে নিচ্ছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার যেকোনো সিদ্ধান্ত মেনে নেওয়ার জন্য প্রতিশ্রুতি দিচ্ছি।’

কোনো ভুল বা ব্যর্থতা হলে তার দায় তাদের এবং এজন্য শেখ হাসিনাকে ‘ভুল না বুঝতে’ও তরুণ প্রজন্মের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে শিক্ষার্থীদের বিষয়ে ‘কঠোর সিদ্ধান্তের’ বদলে ‘সঠিক সিদ্ধান্ত’ নেওয়ার ওপরও জোর দেন প্রতিমন্ত্রী।

কোটা সংস্কার আন্দোলনকে ঘিরে গত ১৭ জুলাই রাত থেকে মোবাইল ইন্টারনেট এবং ১৮ জুলাই রাতে বন্ধ হয়ে যায় ব্রডব্যান্ড ইন্টারনেট। দীর্ঘদিন বন্ধ থাকার পর রোববার (২৮ জুলাই) বিকেল ৩টার দিকে ফোরজি সেবা চালু হয়। এর আগে পাঁচ দিন বন্ধ থাকার পর গত মঙ্গলবার (২৩ জুলাই) রাতে সীমিত পরিসরে ব্রডব্যান্ড ইন্টারনেট সেবা চালু করা হয়।

সারাবাংলা/এমও

ক্ষমা নাটোর প্রতিমন্ত্রী পলক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর