Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মেয়েকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেফতার


৩ জুন ২০১৮ ১৪:১৬

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

চট্টগ্রাম ব্যুরো: সৎ মেয়েকে ধর্ষণের অভিযোগে মো. মজিদ (৪৯) নামে এক কাভার্ড ভ্যানচালককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২ জুন) গভীর রাতে মজিদকে চট্টগ্রাম নগরীর সদরঘাট থানার কদমতলী এলাকা থেকে গ্রেফতার করা হয়।

সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজামউদ্দিন জানান, মজিদ কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার গুলপাশা ইউনিয়নের মৃত আরজু মিয়ার ছেলে। চট্টগ্রাম নগরীর মোগলটুলি এলাকায় একটি ভাড়া বাসায় দ্বিতীয় স্ত্রী ও তার ১৬ বছর বয়সী মেয়েকে নিয়ে থাকতো সে।

ওসি সারাবাংলাকে জানান, মজিদের স্ত্রী গৃহপরিচারিকা হিসেবে কাজ করেন। স্ত্রী বাসায় না থাকা অবস্থায় ২০১৭ সালের ৯ ডিসেম্বর মেয়েটিকে ধর্ষণ করে মজিদ, বিষয়টি তার মাকে জানালে খুন করা হবে বলেও হুমকি দেওয়া হয়। ভয়ে মেয়েটি তার মাকে বিষয়টি জানায়নি। ভয় দেখিয়ে গত ছয় মাসে মেয়েটিকে আরও কয়েকবার ধর্ষণ করা হয়। এতে মেয়েটি অন্তঃস্বত্তা হয়ে পড়লে গত শুক্রবার বিষয়টি তার মা জানতে পারে। ওইদিন মজিদ বাসায় ফেরার পর এ বিষয়ে তাকে জিজ্ঞেস করলে সে স্ত্রীকে মারধর করে বাসা থেকে বেরিয়ে যায়।

সদরঘাট থানার পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ রুহুল আমীন সারাবাংলাকে জানান, শনিবার বিকেলে মেয়েটি তার মাকে নিয়ে থানায় এসে মামলা দায়ের করেন। এরপর আমরা অভিযান চালিয়ে মজিদকে গ্রেফতার করি।

সারাবাংলা/আরডি/এমও


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর