Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজনৈতিক দলগুলোর সঙ্গে বৈঠকে সেনাপ্রধান, ভাষণ পিছিয়েছে

স্পেশাল করেসপন্ডেন্ট
৫ আগস্ট ২০২৪ ১৫:২৪

ঢাকা: বিভিন্ন রাজনৈতিক দলের নেতাদের সঙ্গে বৈঠকে বসেছেন সেনাপ্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান। বৈঠকে শিক্ষক, আইনজীবীসহ সুশীল সমাজের প্রতিনিধিরা বৈঠকে উপস্থিত ছিলেন।

সোমবার (৫ আগস্ট) দুপুর ২টার দিকে সেনা সদর দফতরে এ বৈঠক শুরু হয়েছে। কাছাকাছি সময়ে সরকারপ্রধান শেখ হাসিনা তার ছোট বোন শেখ রেহানাকে নিয়ে দেশ ছেড়েছেন বলে খবর মিলেছে।

একাধিক সূত্র জানিয়েছে, সেনাবাহিনীর প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামানের সঙ্গে বৈঠকে সংসদের বিরোধী দল জাতীয় পার্টির (জাপা) সিনিয়র কো-চেয়ারম্যান আনিসুল ইসলাম মাহমুদ ও দলটির মহাসচিব মুজিবুল হক চুন্নু উপস্থিত রয়েছেন। রয়েছেন বিএনপির প্রতিনিধিও। তবে দলটির কোন নেতা বৈঠকে উপস্থিত রয়েছেন, তা বিএনপি সূত্রে জানা যায়নি।

আরও পড়ুন- ৩টায় জনগণের উদ্দেশে ভাষণ দেবেন সেনাপ্রধান

ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক আসিফ নজরুল ছাড়াও সুশীল সমাজের প্রতিনিধিরা এই বৈঠকে উপস্থিত রয়েছেন বলে জানা গেছে।

এর আগে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) এক বার্তায় জানিয়েছিল, সোমবার দুপুর ২টায় জনগণের উদ্দেশে ভাষণ দেবেন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান। পরে দুই দফায় এই ভাষণের সময় পরিবর্তনের কথা জানানো হয়েছে।

আইএসপিআরের সবশেষ তথ্য বলছে, বিকেল ৪টায় সেনাপ্রধান ভাষণ দেবেন। তবে রাজনৈতিক দলগুলোর সঙ্গে বৈঠক শেষ হলে সেনাপ্রধান ভাষণটি দেবেন বলে জানা যাচ্ছে।

সারাবাংলা/টিআর

ওয়াকার-উজ-জামান টপ নিউজ বাংলাদেশ সেনাবাহিনী সেনাপ্রধান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর