Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খুলনা জেলা আইনজীবী সমিতির কমিটি বিলুপ্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৭ আগস্ট ২০২৪ ১০:৪০

খুলনা: খুলনা জেলা আইনজীবী সমিতির কমিটি বিলুপ্ত করে ৫ সদস্যের এডহক কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার (৬ আগস্ট) দুপুর ২টায় সমিতির ১নং হলরুমে সর্বদলীয় আইনজীবী ঐক্যপরিষদ ও সমিতির সব সাধারণ আইনজীবীদের সমন্বয়ে এক তলবি সভায় এ কমিটি ঘোষণা করা হয়।

সমিতির সাবেক সভাপতি আব্দুল্লাহ হোসেন বাচ্চু সভাপতিত্বে ও অ্যাডভোকেট তৌহিদুর রহমান তুষারের পরিচালনায় অনুষ্ঠিত তলবি সভায় সর্বসম্মতিক্রমে বর্তমান স্বেচ্ছাচারি, দুর্নীতিপরায়ণ ও অনির্বাচিত কার্য্যনির্বাহী কমিটি বিলুপ্ত করে ৫ সদস্যের এডহক কমিটি ঘোষণা করা হয়।

কমিটির আহ্বায়ক করা হয়েছে সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আব্দুল্লাহ হোসেন বাচ্চু, সদস্য সচিব হয়েছেন সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট নুরুল হাসান রুবা, সদস্য তিনজন হলেন যথাক্রমে সাবেক সভাপতি অ্যাডভোকেট মাসুদ হোসেন রনি, সাবেক সহ সভাপতি অ্যাডভোকেট আওসাফুর রহমান ও সাবেক সহ সভাপতি অ্যাডভোকেট হালিমা আক্তার খানম।

সভায় বক্তব্য রাখেন সমিতির সাবেক সভাপতি যথাক্রমে অ্যাডভোকেট আব্দুল মালেক, অ্যাডভোকেট শেখ আব্দুল আজিজ, অ্যাডভোকেট মোহাম্মাদ ইউনুস, সিনিয়র অ্যাডভোকেট আক্তার জাহান রুকু, অ্যাডভোকেট লতিফুর রহমান লাবু, অ্যাডভোকেট মোল্লা মো. মাসুম রশীদ, অ্যাডভোকেট লস্কর শাহ আলম, অ্যাডভোকেট মশিউর রহমান নান্নুসহ অনেকে।

উল্লেখ্য, আজ বুধবার সমিতির দায়িত্ব গ্রহন করবেন অ্যাডহক কমিটি।

এদিকে নেতারা এক বিবৃতিতে সমিতির অনির্বাচিত সভাপতি অ্যাডভোকেট সাইফুল ইসলাম ও অ্যাডভোকেট তারিক মাহমুদ তারার অফিস কক্ষ ও চেম্বার ভাঙচুরের ঘটনায় নেতারা নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন।

এছাড়া সমিতির সাবেক সভাপতি ও ইউএলএফের আহ্বায়ক অ্যাডভোকেট গাজী আব্দুল বারীর আশু রোগ মুক্তি কামনা করেছেন।

সারাবাংলা/এমও

কমিটি বিলুপ্ত খুলনা জেলা আইনজীবী সমিতি


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর