Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে পুলিশ সদস্যকে মারধরের অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট
১০ আগস্ট ২০২৪ ০০:২৭

মারধরে শিকার পুলিশ সদস্য। ছবি: ভিডিও থেকে নেওয়া

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে এক পুলিশ সদস্যকে মারধরের অভিযোগ উঠেছে। খবর পেয়ে সেনাবাহিনীর সদস্যরা তাকে উদ্ধার করেছেন।

শুক্রবার (৯ আগস্ট) সন্ধ্যায় নগরীর আগ্রাবাদ এক্সেস রোড এলাকায় এ ঘটনা ঘটে। মারধরের শিকার মো. জসিম উদ্দিন নগর পুলিশের বন্দর থানায় কনস্টেবল পদে কর্মরত।

সারাবাংলার এ প্রতিবেদকের হাতে আসা একটি ভিডিওতে মারধরের শিকার জসিম উদ্দিন বলেন, ‘প্রায় পাঁচ দিন বাসায় থাকার পর শুক্রবার বিকেলে বন্দর থানায় যাই। সেখানে গিয়ে কোনো পুলিশ সদস্যকে দেখতে না পেয়ে মোটরসাইকেল নিয়ে বাসায় ফিরছিলাম। আগ্রাবাদের বেপারীপাড়া অতিক্রম করে যখন আমি গোল্ডেন টাচ কমিউনিটি সেন্টারের সামনে আসলে কয়েকটা ছেলে আমাকে দাঁড় করায়। তারা আমাকে জিজ্ঞাসা করে আপনি পুলিশ কি না।’

তিনি বলেন, ‘পুলিশ কি না জিজ্ঞাসা করার পর আমি উত্তর না দিয়ে চুপ করে ছিলাম। এর মধ্যে ১৫-২০ জন ছেলে আমাকে এলোপাতাড়ি লাঠি দিয়ে আঘাত করতে ও কিল-ঘুষি দিতে শুরু করে। পরে আমার পরিচিত দুটি ছেলে গিয়ে আমি তাদের ভাই বলে আমাকে বাঁচায়। এরপর সেনাবাহিনীকে কল করা হলে কিছুক্ষণ পর তারা উদ্ধার করে আমাকে পুলিশ লাইনে পৌঁছে দেয়।’

ভিডিওতে জসিম উদ্দিনের ডান হাত, পিঠ, বুক ও মাথায় লাঠির আঘাতের চিহ্ন দেখা গেছে। এ ছাড়া তার পরনে থাকা গেঞ্জি ও জামা ছিড়ে ফেলা হয়।

নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (এডিসি, মিডিয়া) কাজী মো. তারেক আজিজ সারাবাংলাকে জানান, শুক্রবার বিকেলে এক পুলিশ সদস্য কাজে যোগ দিতে থানায় গিয়েছিলেন। কিন্তু থানায় সহকর্মীদের না পেয়ে তিনি বাসায় ফিরে যাচ্ছিলেন। পথেই কয়েকজন দুর্বত্ত তার ওপর হামলা করে।

শিক্ষার্থীরা এ হামলা করেছে কি না— এমন প্রশ্নের জবাবে উপকমিশনার বলেন, ‘ছাত্ররা এ হামলা করেনি। আমরা হামলাকারীদের শনাক্ত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেব।’

উল্লেখ্য, ১১ দফা দাবিতে কর্মবিরতি পালন করছেন পুলিশ সদস্যরা। শুক্রবার নগরীর ১১টি থানায় সীমিত পরিসরে কাজ শুরু করলেও সবগুলোতে এখনো পুরোপুরি কার্যক্রম শুরু হয়নি।

সারাবাংলা/আইসি/টিআর

টপ নিউজ পুলিশ কনস্টেবল পুলিশকে মারধর


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর