Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বেনাপোল বন্দরে আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে বিজিবি মোতায়েন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১০ আগস্ট ২০২৪ ২২:৩১

বেনাপোল: বেনাপোল বন্দরের সুরক্ষায় ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) মোতায়েন করা হয়েছে।

শনিবার (১০ আগস্ট) বেনাপোল পোর্ট থানা অডিটোরিয়ামে আয়োজিত বিনিময় সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার ভক্ত।

এদিন যশোর ৪৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল সাইফুল্লাহ সিদ্দিকী পেশাজীবী বিভিন্ন সংগঠনের সঙ্গে মতবিনিময় করেন। সভায় আরও উপস্থিত ছিলেন শার্শা উপজেলা বিএনপির আহবায়ক ও বেনাপোল সিএন্ডএফ এজেন্টের ভারপ্রাপ্ত সভাপতি খায়রুজ্জামান মধু, বেনাপোল পৌর মেয়র নাসির উদ্দিন, বেনাপোল পৌর বিএনপির নাজিমউদ্দীন, বেনাপোল পৌর বিএনপির সাধারণ সম্পাদক সম্পাদক আবু তাহের ভারত, ছাত্র প্রতিনিধি রেজোয়ান আহমেদ আকাশ, বেনাপোল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বকুল মাহবুব।

সিএন্ডএফ এজেন্টের পক্ষে মোস্তাফিজ্জোহা সেলিম, কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক সাজেদুর রহমান, শিক্ষক প্রতিনিধি আব্দুল মান্নান, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নেতা উজ্জ্বল কুমার বিশ্বাস,

প্রধান অতিথির অতিথির বক্তব্যে লে. কর্নেল সাইফুল্লাহ সিদ্দিকী বলেন, দেশের উন্নয়নের স্বার্থে বেনাপোল বন্দর কে সচল রাখতে হবে। বিশৃঙ্খলা ঘটালে কাউকে ছাড় দেয়া হবে না। এসময় তিনি সন্ত্রাস ও মাদকমুক্ত বেনাপোল গড়তে বেনাপোলবাসীকে পাশে থাকার আহবান জানান।

প্রধান অতিথি তার বক্তব্যের শুরুতে নিহত ছাত্রদের স্মরণে এক মিনিট নিরবতা পালন এবং তাদের রুহের মাগফেরাত ও আহতদের সুস্থতা কামনা করেন।

যুবদলের সহ সভাপতি নুরুজ্জামান লিটন বলেন, বেনাপোল দেশের বৃহত্তম স্থল বন্দর বিজিবি ও পুলিশকে সঙ্গে নিয়েই দফায় দফায় বৈঠক করে বন্দর সচল রেখেছি।

সারাবাংলা/এনইউ

বিজিবি বেনাপোল সুরক্ষা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর