Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইজিবাইক ছিনতাইয়ের চেষ্টা, গণপিটুনিতে নিহত ২ ছিনতাইকারী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১১ আগস্ট ২০২৪ ১৮:৫২

দিনাজপুর: জেলার সদর উপজেলায় এক চালককে ছুরিকাঘাত করে ইজিবাইক ছিনতাই চেষ্টার ঘটনা ঘটেছে। এ সময় দুই ছিনতাইকারীকে আটক করে গণপিটুনি দিয়েছে স্থানীয়রা। এতে তারা নিহত হয়েছে।

শনিবার (১১ আগস্ট) দিবাগত রাত ১২টায় সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের নওশনদিঘী এলাকায় এই ঘটনা ঘটে। দিনাজপুর কোতয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) ফরিদ হোসেন এ তথ্য নিশ্চিত জানান।

গণপিটুনিতে নিহতরা হলেন- দিনাজপুর শহরের নিমনগর বালুবাড়ী এলাকার সাব্বিরের ছেলে শুভ মেরাজ (২০) ও উপশহর ৪ নম্বর ব্লকের জুয়েলের ছেলে তারেক (১৭)।

এ ঘটনায় ছুরিকাঘাতে গুরুতর আহত ইজিবাইক চালক দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিকভাবে ইজিবাইক চালকের নাম ও পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি ফরিদ হোসেন জানান, রাত ১২টার দিকে নিহত দুই ছিনতাইকারী একটি ইজিবাইক ভাড়া নিয়ে রামসাগরের পিছনে যায়। এ সময় ইজিবাইক চালকের শরীরে ধারারো অস্ত্র দিয়ে আঘাত করে ইজিবাইক নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে ইজিবাইকের চিৎকারে স্থানীয়রা দুই ছিনতাইকারীকে ইজিবাইকসহ আটক করে গণধোলাই দেয়। এর পর তাদের দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুই ছিনতাইকারীকে মৃত ঘোষণা করেন।

সারাবাংলা/পিটিএম

গণপিটুনি ছিনতাইকারী টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর