Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

১৩ মন্ত্রণালয়ে নতুন জনসংযোগ কর্মকর্তা

স্পেশাল করেসপন্ডেন্ট
১৪ আগস্ট ২০২৪ ১৬:১০

ঢাকা: ১৩টি মন্ত্রণালয়ে তথ্য ও জনসংযোগের দায়িত্ব পালনের জন্য ১৩ জন কর্মকর্তাকে নিয়োগ দেওয়া হয়েছে। বুধবার (১৪ আগস্ট) তথ্য অধিদফতর থেকে এ সংক্রান্ত আদেশ জারি করা হয়েছে।

আদেশে সিনিয়র তথ্য কর্মকর্তা ফয়সাল হাসানকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে, মো. কামরুল ইসলাম ভুঁইয়াকে পররাষ্ট্র মন্ত্রণালয়ে, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ে মো. আলমগীর হোসেন, ড. মোহাম্মদ রেজাউল করীমকে আইন মন্ত্রণালয়ে, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে মাহবুবুর রহমান, মো. সায়েম হোসেনকে শিল্প মন্ত্রণালয়ে, মো. গিয়াস উদ্দীনকে সমাজ কল্যান মন্ত্রণালয়ে, মো. আবুবকর সিদ্দিকীকে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ে, মো. শাহাদাৎ হোসেনকে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ে, পবন চৌধুরীকে মৎস ও প্রানীসম্পদ মন্ত্রণালয়ে, মো. শফিউল্লাহকে স্থানীয় সরকার, মো. নূর আলমকে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে এবং জসিম উদ্দীনকে ডাক ও টেলিযোগ এবং তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ে নিয়োগ দেওয়া হয়েছে।

সিনিয়র উপ- প্রধান তথ্য কর্মকর্তা (প্রেস) মুন্সি জালাল উদ্দীন স্বাক্ষরিত অফিস আদেশে বলা হয়, পুনরাদেশ না দেওয়া পর্যন্ত বিসিএস (তথা সাধারণ) ক্যাডারের সদস্য এ অধিদফতরের এই কর্মকর্তাদের তথ্য ও জনসংযোগের দায়িত্ব পালনের জন্য তাদের নামের পাশে বর্ণিত মন্ত্রণালয়/দপ্তরে নির্দেশক্রমে সংযুক্ত করা হলো।

সারাবাংলা/জেআর/এনইউ

টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর