Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পূর্ব শত্রুতার জেরে ওয়ারিতে দুই ভাইকে কুপিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট 
১৪ আগস্ট ২০২৪ ১৫:৪৩

ঢাকা: পূর্ব শত্রুতার জেরে রাজধানীর ওয়ারীতে আল আমিন ভুঁইয়া (৪২) ও নুরুল আমিন ভুঁইয়া (৩২) নামে দুই ভাইকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করার ঘটনা ঘটেছে।

বুধবার (১৪ আগস্ট) দুপুরের দিকে পৃথক সময় মরদেহ দু’টি নিয়ে স্বজনরা হাসপাতালে নিয়ে যান।

হাসপাতালে আল আমিন ভুঁইয়ার স্ত্রী মুনমুন ভুইয়া জানান, তাদের বাসা ওয়ারি এ কে এম সাহা লেনে। নুরুল আমিনের বাসা ডেমড়া বাঁশেরপুল এলাকায়। তার স্বামী আল আমিন ওয়ারি থানা বিএনপির সাধারণ সম্পাদক ছিলেন। তার গার্মেন্টের ব্যবসাও আছে। আর নুরুল আমিন ভাড়ায় মোটরসাইকেল চালাতো।

তিনি আরো জানান, গত দুই বছর আগে ওয়ারির হাটখোলা এলাকায় ফ্ল্যাটের জন্য ক্ল্যাসিক্যাল নামে একটি কোম্পানিকে টাকা দেয়। কিন্তু তারা ফ্ল্যাটের কাজ করেনি। আজ সকালে হাটখোলা এলাকায় আল আমিন ও নুরুল আমিন দুইভাই হাটখোলা ফ্ল্যাটের জায়গায় গেলে আকবর, টুটুল, ইলিয়াসসহ অনেকেই তাদের পিটিয়ে ও কুপিয়ে হত্যা করে।

হাসপাতালে নিহত নুরুল আমিনের শ্যালক মো. জুবায়ের জানান, নুরুল আমিন ও আল আমিন দু’জন আপন ভাই। নুরুল আমিন থাকতো ডেমরার বাঁশের পুল এলাকায়।

তিনি আরো বলেন, ‘আজ সকালের দিকে ওয়ারি থানা এলাকায় তাদের পিটিয়ে ও ছুরিকাঘাতে রক্তাক্ত করে রাস্তায় ফেলে রাখে। পরে নুরুল আমিনের মরদেহ পুলিশ একটি ভ্যানে করে হাসপাতালে পাঠিয়ে দেয় আমরাও সঙ্গে সঙ্গে হাসপাতালে আসি। এর আগে তার বড় ভাই আল আমিন এর মরদেহ নিয়ে আসে অন্যান্য লোকজন।’

তিনি জানান, আল-আমিন ওয়ারি এলাকায় বিএনপির রাজনীতি করতো বলে আমি জানতে পেরেছি। তবে নুরুল আমিন কোনো রাজনীতির সঙ্গে জড়িত ছিল না।

সারাবাংলা/এসএসআর/এমও

টপ নিউজ পূর্ব শত্রুতা হাসপাতাল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর