Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘ভুয়া মুক্তিযোদ্ধাদের শাস্তি ভোগ করতে হবে’

স্টাফ করেসপন্ডেন্ট
১৭ আগস্ট ২০২৪ ১৭:০২

চট্টগ্রাম ব্যুরো: রাষ্ট্রের সঙ্গে প্রতারণার দায়ে ভুয়া মুক্তিযোদ্ধাদের শাস্তি ভোগ করতে হবে বলে জানিয়েছেন অন্তর্বর্তীকালীন সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক উপদেষ্টা ফারুক ই আজম।

শনিবার (১৭ আগস্ট ) দুপুরে চট্টগ্রাম সার্কিট হাউসে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

ভুয়া মুক্তিযোদ্ধা পরিচয়ে যারা সুবিধা ভোগ করছেন তাদের বিরুদ্ধে কি কি পদক্ষেপ নেওয়া হবে সাংবাদিকের এমন প্রশ্নে তিনি বলেন, ‘আমরা যাচাই করে দেখছি যে বাস্তবিক অর্থে ঘটনাটি কি হয়েছে। নানান আঙ্গিকে অনেকে মুক্তিযোদ্ধা হয়েছেন। সেগুলোকে যাচাই-বাছাই করে যাদের সত্যিকারের মুক্তিযোদ্ধা পাব তারা থাকবে আর যাদের পাবো না তাদের চলে যেতে হবে। রাষ্ট্রের সঙ্গে প্রতারণার দায়ে তাদের শাস্তি ভোগ করতে হবে।’

এ সময় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সাইফুল ইসলাম, বিভাগীয় কমিশনার তোফায়েল আহমেদ ও জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান উপস্থিত ছিলেন।

ফারুক ই আজম বৈঠক শেষে সরকার পতন পরবর্তী সহিংসতায় ক্ষতিগ্রস্ত কোতোয়ালি থানা পরিদর্শন করেন। পরে তিনি দামপাড়ার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্সে যান। সেখানে তিনি পুলিশ সদস্যদের সঙ্গে কথা বলেন।

সারাবাংলা/আইসি/ইআ

টপ নিউজ ভুয়া মুক্তিযোদ্ধা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর