Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গাজীপুরে লরি চাপায় মোটরসাইকেল চালক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৯ আগস্ট ২০২৪ ১৫:২৮

গাজীপুর: গাজীপুরের মহানগরীর বাসন এলাকায় রডবাহী লরি চাপায় মেহেদী হাসান লিখন (২৫) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন।

সোমবার (১৯ আগস্ট) সকাল ৬টার দিকে গাজীপুরের বাসন থানাধীন কড্ডা এলাকায় বাসন ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে।

নিহত মেহেদী হাসান গাজীপুর মহানগরীর পূবাইল থানাধীন মাজুখান গ্রামের আব্দুল জব্বারের ছেলে। তিনি ফার্নিচারের ব্যবসা করতেন।

জানা গেছে, ভোর ৪টার দিকে গাজীপুর মহানগরীর পূবাইল থানাধীন মাজুখান এলাকা থেকে পাঁচটি মোটরসাইকেলযোগে ৯ জন কিশোরগঞ্জ জেলার মিঠামইনের উদ্দেশ্যে রওয়ানা হন। প্রতিটি মোটরসাইকেলে দুইজন করে যাচ্ছিলেন। তবে লিখনের মোটরসাইকেলে তিনি একাই ছিলেন। গাজীপুরের মাওনা চৌরাস্তা এলাকায় পৌঁছালে হঠাৎ ভ্রমণসঙ্গীদের নজরে আসে লিখনের মোটরসাইকেলটি নেই। এ সময় তারা যোগাযোগের চেষ্টা করেও কোনোভাবে লিখনের সঙ্গে যোগাযোগ করতে পারেনি। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট দেখে তার ভ্রমণসঙ্গীরা জানতে পারে লিখন ভুলবশত অন্য রাস্তায় গিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।

স্থানীয়রা জানান, সকাল ৬টায় বাসন ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের সামনে মোটরসাইকেলটিকে একটি রডবাহী ট্রাক ধাক্কা দিলে সড়কে পড়ে যায়। পরে ওই লরির চাপায় মোটরসাইকেল চালক গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম বলেন, সকালে একটি মোটরসাইকেল দুর্ঘটনার খবর পাই। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহত অবস্থায় মোটরসাইকেল চালককে হাসপাতাল নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সারাবাংলা/ইআ

টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর