Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাশেদ খান মেনন ৫ দিনের রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট
২৩ আগস্ট ২০২৪ ১৮:০৫

শুক্রবার রাশেদ খান মেননকে ঢাকা মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। আদালত তাকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। ছবি: সারাবাংলা

ঢাকা: রাজধানীর নিউমার্কেটে ব্যবসায়ী আবদুল ওয়াদুদ হত্যা মামলায় গ্রেফতার বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সাবেক মন্ত্রী রাশেদ খান মেননকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার (২৩ আগস্ট) ঢাকার মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতের বিচারক আলী হায়দার এ আদেশ দেন।

এর আগে গতকাল বৃহস্পতিবার (২২ আগস্ট) বিকেলে গুলশানের বাসা থেকে রাশেদ খান মেননকে আটক করে পুলিশ। পরে রাজধানীর নিউমার্কেটে ব্যবসায়ী আবদুল ওয়াদুদ হত্যা মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়। আজ শুক্রবার তাকে আদালতে হাজির করা হয়েছে।

এ দিন রাশেদ খান মেননকে আদালতে হাজির করে ১০ দিন রিমান্ডে নেওয়ার আবেদন করে নিউমার্কেট থানার পুলিশ। মেননের আইনজীবী রিমান্ড আবেদনের বিরোধিতা করে জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি নিয়ে আদালত পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কর্মসূচি চলাকালে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে বিক্ষোভকারীদের সংঘর্ষে নিহত হওয়ার ঘটনায় সম্প্রতি কয়েকটি মামলায় রাশেদ খান মেননকে আসামি করা হয়েছে।

আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলীয় জোটের অন্যতম শরিক দল ওয়ার্কার্স পার্টি। আওয়ামী লীগ আমলে রাশেদ খান মেনন প্রথমে বেসরকারি বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এবং পরে সমাজকল্যাণমন্ত্রীর দায়িত্ব পালন করেন। তবে আওয়ামী লীগের সর্বশেষ মেয়াদের সরকারে তিনি মন্ত্রিত্ব পাননি।

সারাবাংলা/কেআইএফ/টিআর

ওয়ার্কার্স পার্টি টপ নিউজ রাশেদ খান মেনন রিমান্ড


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর