Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অ্যাটলেটিক ক্লাবকে হারিয়ে বার্সার টানা দ্বিতীয় জয়

স্পোর্টস ডেস্ক
২৫ আগস্ট ২০২৪ ০৯:৩৪

সহজ জয় দিয়ে লা লিগার নতুন মৌসুম শুরু করেছিল বার্সেলোনা। লিগের দ্বিতীয় ম্যাচে খানিকটা ঘাম ঝরাতে হলো বার্সাকে। ঘরের মাঠে জমজমাট এক লড়াই শেষে লামিন ইয়ামাল ও রবার্ট লেভানডস্কির গোলে অ্যাটলেটিক ক্লাবকে ২-১ গোলে হারিয়েছে কাতালানরা।

ম্যাচের শুরু থেকেই প্রতিপক্ষের রক্ষণভাগকে ব্যস্ত রেখেছেন বার্সা ফরোয়ার্ডরা। একের পর এক আক্রমণে স্বস্তি পায়নি অ্যাটলেটিক। ২০ মিনিটে গোলের সহজ সুযোগ নষ্ট করেন রাফিনহা। ২৪ মিনিটের মাথায় অবশেষে লিড নেয় বার্সাই। ফ্রিক কিক থেকে আসা বল দারুণভাবে নিয়ন্ত্রণে নিয়ে গোল করেন ইয়ামাল। ৩৬ মিনিটে ব্যবধান দ্বিগুণ করতে পারতেন লেভানডস্কি, তবে তার শট পোস্ট ঘেসে চলে যায়।

হাফ টাইমের কয়েক মিনিট আগে পেনাল্টি পায় অ্যাটলেটিক ক্লাব। ভিএআরের সাহায্যে পাওয়া সেই পেনাল্টি থেকে গোল করে ম্যাচে সমতা আনেন অহিয়ান সানচেট। ১-১ গোলের সমতায় বিরতিতে যায় দুই দল।

বিরতির পর আবার এগিয়ে যাওয়ার সুযোগ নষ্ট করেছেন লেভানডস্কি, তার হেড পোস্টে লেগে ফিরে যায়। ৬৪ মিনিটে লেভানডস্কির শট দারুণ সেভে বাঁচিয়ে দেন অ্যাটলেটিক কিপার। ৭৫ মিনিটে আর লেভানডস্কিকে আটকাতে পারেনি প্রতিপক্ষ। পেদ্রির পাসে পাওয়া বলে ঠাণ্ডা মাথার ফিনিশিংয়ে দলকে লিড এনে দেন তিনি।

শেষ পর্যন্ত ২-১ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে বার্সা। ২ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে থেকে দ্বিতীয় স্থানে আছে বার্সা। সমান ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে সেল্টা ভিগো।

 

সারাবাংলা/এফএম

টপ নিউজ বার্সেলোনা লা লিগা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর