Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে এফএমসি গ্রুপের কর্মকর্তাকে মারধর করে টাকা ছিনতাই


৪ জুন ২০১৮ ১৮:৪৬

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে একটি শিল্প প্রতিষ্ঠানের এক কর্মকর্তাকে মারধর করে এক লাখ ২০ হাজার টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। মারধরে মো. সারোয়ার হাসান মেহেদী নামে ওই কর্মকর্তা আহত হয়েছেন।

সোমবার (০৪ জুন) দুপুরে নগরীর পাঁচলাইশ থানার প্রবর্তক মোড়ে এ ঘটনা ঘটে। মারধরের শিকার মো. সারোয়ার হাসান মেহেদী এফএমসি গ্রুপ অব কোম্পানির হিসাব বিভাগের কর্মকর্তা।

ওই কোম্পানির ডেপুটি জেনারেল ম্যানেজার (প্রশাসন) উত্তম ঘোষ সারাবাংলাকে জানান, মেহেদী প্রতিষ্ঠানের বিলের জন্য নগরীর মাঝিরঘাটের তাজ করপোরেশনে যান। প্রতিষ্ঠানটি তাদের এক কর্মচারীর মাধ্যমে আগ্রাবাদ সাউথ ইস্ট ব্যাংক থেকে চার লাখ ২০ হাজার টাকা তুলে দেয়।

টাকাগুলো চারটি বান্ডিলে নিয়ে মেহেদী আগ্রাবাদ থেকে বাসে জিইসি মোড়ে এসে নামে। সেখান থেকে হেঁটে হিলভিউ আবাসিক এলাকার অফিসে যাবার সময় প্রবর্তক মোড়ে তাকে চার-পাঁচজন যুবক ঘিরে ধরে টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। বাধা দিলে তাকে মারধর করা হয়। কাঠ দিয়ে মাথায় আঘাত করে তার হাত থেকে টাকার একটি বান্ডিল ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা। বান্ডিলটিতে ১ লাখ ২০ হাজার টাকা ছিল।

অন্য তিনটি বান্ডিল নিতে ব্যর্থ হয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা। পরে রক্তাক্ত অবস্থায় মেহেদী দৌঁড়ে অফিসে চলে আসেন। তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) ওয়ালী উদ্দিন আকবর সারাবাংলাকে বলেন, ‘ছিনতাইয়ের ঘটনা শুনে ঘটনাস্থলে টিম পাঠানো হয়েছে। এখনো পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমআই

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর