Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নরসিংদীতে ব্যবসা প্রতিষ্ঠানে হামলাকারীদের বিরুদ্ধে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৯ আগস্ট ২০২৪ ১৪:৫৫

নরসিংদী: নরসিংদীর নজরপুরে পার্কসহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে দুর্বৃত্তদের হামলা ও ভাংচুরের প্রতিবাদ ও দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধন করেছেন স্থানীয়রা।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) সকালে নরসিংদী সদর উপজেলার নজরপুর ইউনিয়নের দড়িনবীপুর এলাকায় মানববন্ধনটি অনুষ্ঠিত হয়। নজরপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিন সরকারের নেতৃত্বে মানবন্ধনে হাজারো সাধারণ মানুষ অংশ নেন।

মানববন্ধন থেকে জানানো হয়, এলাকার চিহ্নত চাঁদাবাজ, সন্ত্রাসী এবং মাদক ব্যবসায়ী সনেট ও তার গ্রুপের সদস্যরা গত শনিবার (২৪ আগস্ট) স্থানীয় ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা আদায় করতে ব্যর্থ হয়ে নজরপুরের বিভিন্ন স্থাপনা, ব্যবসা প্রতিষ্ঠান ও পার্কে হামলা ভাংচুর এবং লুটপাট চালায়। এরপরও তারা প্রকাশ্যে এলাকায় ঘোরাফেরা করছে এবং স্থানীয়দের নানাভাবে হুমকি দিয়ে যাচ্ছে। এতে করে স্থানীয় ব্যবসায়ী ও এলাকাবাসীরা আতঙ্কে দিন কাটাচ্ছেন।

মানববন্ধন থেকে তারা মাদক ব্যবসায়ী সনেট ও তার গ্রুপের সদস্যদের আইনের আওতায় আনার দাবি জানান।

এসময় জেলা কৃষক দলের আহবায়ক শফিকুল ইসলাম আপেল, সদস্য সচিব দীপক বর্মণ প্রিন্স, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ইলিয়াস আলী, সদর থানা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, জেলা ছাত্রদলের সভাপতি সিদ্দিকুর রহমান নাহিদসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এনইউ

টপ নিউজ নরসিংদী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর