Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কাপ্তাইয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩০ আগস্ট ২০২৪ ২০:৪৮

রাঙ্গামাটি: রাঙ্গামাটির কাপ্তাই উপজেলায় ছয় বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। শুক্রবার (৩০ আগস্ট) দুপুরে এ ঘটনা ঘটে।

ধর্ষণের ঘটনায় অভিযুক্ত যুবক মো. মানিক (২৮) উপজেলার চার নম্বর কাপ্তাই ইউনিয়নের পাঁচ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। ঘটনার পর পালিয়েছে মানিক।

ভিকটিমের মা জানান, অভিযুক্ত মানিক তার ছয় বছরের কন্যাশিশুকে শুক্রবার বেলা দুইটার দিকে কাপ্তাই কার্গো এলাকার নিচে জোরপূর্বক গলা চেপে ধরে ধর্ষণ করেছে। পরে তার শিশু কন্যা ব্যাথায় আর্তনাদ করলে ঘটনাটি আমি জানি। আমার মেয়েক হাসপাতালে নেওয়া হয়েছে এবং থানায় মামলা করব।

কাপ্তাই ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ জানান, ধর্ষণে অভিযোগে অভিযুক্ত ব্যক্তিকে প্রশাসনসহ আমরা খুঁজছি। অভিযুক্তের ভাই ও বাবা আমাদের কাছে আছে। মেয়েটিকে হাসপাতালে পাঠানো হয়েছে।

কাপ্তাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুইহ্লা অং মারমা জানান, ছয় বছরের এক কন্যা শিশুকে হাসপাতালে নিয়ে আনা হয়েছিল। তার উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

কাপ্তাই থানার ওসি আবুল কালাম জানান, ঘটনাস্থলে থানার ওসি তদন্ত ও পুলিশ সদস্যরা গিয়েছেন। এ বিষয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সারাবাংলা/এনইউ

কাপ্তাই টপ নিউজ ধর্ষণ শিশু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর