Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খিলগাঁওয়ে ছুরিকাঘাতে অটোরিকশা চালক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট
৩১ আগস্ট ২০২৪ ১০:৪৩

ঢাকা: রাজধানীর খিলগাঁও ফ্লাইওভারের বাসাবো ঢালে ছিনতাইকারীর ছুরিকাঘাতে বাসু মিয়া (৪০) নামে এক অটোরিকশা চালক নিহত হয়েছেন।

শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে। রক্তাক্ত অবস্থায় পথচারীরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক ভোর সাড়ে ৫টায় তাকে মৃত ঘোষণা করেন।

নিহত বাসু মিয়ার বাড়ি নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার চম্পকনগর গ্রামে। বাবার নাম মৃত চান মিয়া। তিন ছেলের জনক বাসু মিয়া। তার ছেলেরা এবং স্ত্রী গ্রামের বাড়িতে থাকেন। খিলগাঁও বড় বটতলা এলাকায় একটি বাসায় ভাড়া থাকেন তিনি। পেশায় অটোরিকশাচালক।

হাসপাতালে নিহত বাসু মিয়ার ভাতিজা মো. শাকিল জানান, অধিকাংশ সময় রাতে নিজের অটোরিকশা চালাতেন বাসু মিয়া। শুক্রবার রাতেও বাসা থেকে বের হয়েছিলেন রিকশা নিয়ে। এরপর ভোরের দিকে তার ফোন থেকে পথচারীরা ফোন করে জানায়, খিলগাঁও ফ্লাইওভারের বাসাবো ঢালে ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করেছে। তখন পথচারীরা তাকে হাসপাতালে নিয়ে গেছেন। এই খবর শুনে পরবর্তীতে স্বজনরা ঢাকা মেডিকেলে এসে রক্তাক্ত অবস্থায় দেখতে পান।

স্বজনদের ধারণা, রিকশা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে তিনি বাধা দেন এ সময় ছিনতাইকারীরা তার বুকে এবং পেটে ছুরিকাঘাত করে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/ইআ

অটোরিকশা চালক ছুরিকাঘাতে নিহত টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর