Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এমবাপের জোড়া গোলে জয়ের ধারায় ফিরল রিয়াল

স্পোর্টস ডেস্ক
২ সেপ্টেম্বর ২০২৪ ০৯:২৪

রিয়াল মাদ্রিদের হয়ে প্রথম ম্যাচ গোল করে ইউয়েফা সুপার কাপের শিরোপা জয়ের স্বাদ পেয়েছিলেন তিনি। তবে লা লিগায় প্রথম তিন ম্যাচে বর্ণহীন ছিলেন কিলিয়ান এমবাপে। অবশেষে চতুর্থ ম্যাচে এসে লিগে নিজের প্রথম গোলের দেখা পেলেন এমবাপে। এমবাপের জোড়া গোলেই রিয়াল বেটিসকে ২-০ গোলে হারিয়ে জয়ের ধারায় ফিরেছে রিয়াল।

সান্তিয়াগো বার্নাবুতে ম্যাচের শুরু থেকেই প্রতিপক্ষের উপর চড়াও হয়েছেন রিয়াল ফরোয়ার্ডরা। একের পর এক আক্রমণ করলেও গোলের দেখা পাচ্ছিলেন না কেউই। ২১ মিনিটে রদ্রিগোর পাসে মিলিতাওয়ের হেড দারুণভাবে বাঁচিয়ে দেন বেটিস কিপার। ৪০ মিনিটে পাল্টা আক্রমণ থেকে গোলের সুযোগ নষ্ট করেন ভিনিসিয়াস জুনিয়র। দুই দলের কেউই গোল করতে না পারায় গোলশূন্য ভাবেই শেষ হয় প্রথমার্ধ।

দ্বিতীয়ার্ধের শুরুতেও অনেক চেষ্টা করে গোলের দেখা পাচ্ছিল না রিয়াল। অবশেষে ৬৭ মিনিটে ডেডলক ভাঙ্গেন এমবাপে। ভালভার্দের পাসে বল পেয়ে দারুণ এক শটে বল জালে জড়ান তিনি। ৭৪ মিনিটে বক্সের মাঝে ভিনিসিয়াসকে ফাউল করা হলে পেনাল্টি পায় রিয়াল।

পেনাল্টি থেকে নিজের দ্বিতীয় গোল করেন এমবাপে। ৯১ মিনিটে রিয়ালের হয়ে তৃতীয় গোলের সুযোগ নষ্ট করেন দিয়াজ। শেষ পর্যন্ত ২-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়েন তারা। এই জয়ে ৪ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে উঠে এলো রিয়াল। ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা।

সারাবাংলা/এফএম

টপ নিউজ রিয়াল মাদ্রিদ লা লিগা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর