Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে ১২ থানার ওসিকে একযোগে প্রত্যাহার

স্পেশাল করেসপন্ডেন্ট
২ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৫৭

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম জেলার মোট ১৬ থানার মধ্যে ১২ থানার অফিসার ইনচার্জকে (ওসি) একযোগে দায়িত্ব থেকে প্রত্যাহার করে নেওয়া হয়েছে। তাদের পুলিশ লাইনে সংযুক্তির আদেশ দিয়েছেন পুলিশ ‍সুপার।

সোমবার (২ সেপ্টেম্বর) চট্টগ্রাম জেলা পুলিশ সুপার রায়হান উদ্দিন খানের সই করা অফিস আদেশে তাদের থানা থেকে প্রত্যাহার ও লাইনে সংযুক্তির বিষয়টি উল্লেখ করা হয়েছে।

চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) আবু তৈয়ব মো. আরিফ হোসেন সারাবাংলাকে বলেন, ‘পুলিশ সুপার স্যার ১২ ওসিকে থানা থেকে প্রত্যাহারের আদেশ দিয়েছেন। এসব থানায় দ্রুততম সময়ের মধ্যে নতুন ওসি পদায়ন করা হবে বলে এসপি স্যার জানিয়েছেন।’

১২ ওসি হলেন- ফটিকছড়ি থানার মীর মো. নুরুল হুদা, হাটহাজারী থানার মো. মনিরুজ্জামান, রাউজান থানার জাহিদ হোসেন, আনোয়ারা থানার মোল্লা জাকির হোসেন, পটিয়া থানার জসীম উদ্দিন, চন্দনাইশ থানার ওবায়দুল ইসলাম, সাতকানিয়া থানার মিজানুর রহমান, ভুজপুর থানার মো. কামরুজ্জামান, বোয়ালখালী থানার মো. আছহাব উদ্দিন, বাঁশখালী থানার তোফায়েল আহমেদ, মীরসরাই থানার মোহাম্মদ সহিদুল ইসলাম এবং সন্দ্বীপ থানার মো. কবির হোসেন।

রোববার চট্টগ্রাম জেলার পুলিশ সুপার হিসেবে যোগ দেন রায়হান উদ্দিন খান। যোগদানের একদিনের মাথায় ১২ ওসিকে থানা থেকে সরানো হল, যারা ক্ষমতাচ্যুত আওয়ামী লীগ সরকারের আমল থেকে দায়িত্ব পালন করে আসছিলেন।

সারাবাংলা/আরডি/পিটিএম

১২ থানা ওসি প্রত্যাহার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর