Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আদালতে ২ লাখ টাকা চাঁদা দাবি, দুই ছাত্রদল নেতাসহ গ্রেফতার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২ সেপ্টেম্বর ২০২৪ ২০:২০

সুনামগঞ্জ: সুনামগঞ্জের আদালতে চাঁদাবাজির অভিযোগে দুই ছাত্রদল নেতাসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। সুনামগঞ্জ জেলা বিএনপির নামে ভাঙিয়ে জেলা দায়রা জজ আদালতের নাজির মোহাম্মদ গোলাম কিবরিয়ার কাছে তারা দুই লাখ টাকা চাঁদা দাবি করেছিলেন বলে অভিযোগ রয়েছে।

সোমবার (২ সেপ্টেম্বর) দুপুরে গ্রেফতার করা হয় ওই তিনজনকে। তারা হলেন— জেলা ছাত্রদলের নেতা সাইফুল ইসলাম রাহি ও মুস্তাক আহমেদ এবং এক আইনজীবী সহকারী কবির হোসেন।

সুনামগঞ্জ সদর থানা পুলিশ জানিয়েছে, সোমবার দুপুরে জেলা দায়রা জজ আদালতের নাজির মোহাম্মদ গোলাম কিবরিয়ার কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করেন দুই ছাত্রদল নেতা ও এক আইনজীবীর সহকারী। পরে আদালতের ভেতরে থাকা আরেক সহকর্মী চাঁদাবাজির বিষয়টি জেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুলকে জানালে তিনি তাৎক্ষণিক সেখানে হাজির হন। তিনি চাঁদাবাজদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে পুলিশকে অনুরোধ করেন। পরে সুনামগঞ্জ সদর থানা পুলিশ তিন চাঁদাবাজকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল বলেন, বিএনপির নামে কেউ চাঁদা দাবি করলে তাকে তাৎক্ষণিক পুলিশে ধরিয়ে দেবেন।

সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আহাদ বলেন, বিএনপির নামে চাঁদাবাজির অভিযোগ ওঠে তিনজনের বিরুদ্ধে। পরে জেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল তাদের আটকে রাখেন। পুলিশ গিয়ে তাদের গ্রেফতার করে।

সারাবাংলা/টিআর

চাঁদা দাবি চাঁদাবাজির অভিযোগ ছাত্রদল নেতা গ্রেফতার সুনামগঞ্জ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর