Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোহাম্মদপুরে ২ পক্ষের গোলাগুলিতে অটোরিকশা চালক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট
৪ সেপ্টেম্বর ২০২৪ ১১:০৭

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুর জেনেভা ক্যাম্পে মাদক ব্যবসা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গুলিতে সনু (৩২) নামে এক যুবক নিহত হয়েছে। সে অটোরিকশা চালক ছিল।

বুধবার (৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে জেনেভা ক্যাম্পের ভেতরে এই গুলির ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় সনুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে এলে চিকিৎসক সকাল সাড়ে ৯টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

সনুকে হাসপাতালে নিয়ে আসা প্রতিবেশী শামীম হোসেন ও সজীব আহমেদ জানান, জেনেভা ক্যাম্পের ৫ নম্বর সেক্টরে থাকেন সনু। বাবার নাম বাবুল মিয়া। ভাড়ায় ব্যাটারিচালিত রিকশা চালাতো সনু। আজ সকাল থেকে ক্যাম্পের ভেতর দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বাঁধে এবং গোলাগুলি শুরু হয়। তখন সনু গুলিবিদ্ধ হন।

তারা আরো জানান, এক মাস ধরে তাদের ক্যাম্পে থেমে থেমেই এমন সংঘর্ষ চলছিল। বুনিয়া সোহেল, রানা, টুনটুন, বাবু, নওশাদ, ইরফান, আরিফ, সাজ্জাদসহ ৪০-৫০ জন মিলে আজ আবার আগ্নেয়াস্ত্র হাতে বের হয়ে এই হামলা চালিয়েছে। তারা মাদক ব্যবসায়ী এবং চিহ্নিত সন্ত্রাসী। মাদক ব্যবসায় বাধা এবং আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ চলছিল।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. ফারুক জানান, সনুর পেটের দুই পাশে অন্তত ১৫টির মতো গুলি লেগেছে। মরদেহটি জরুরি বিভাগ মর্গে রাখা হয়েছে। ঘটনাটি মোহাম্মদপুর থানা পুলিশকে জানানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এমও

চালক নিহত জেনেভা ক্যাম্প মোহাম্মদপুর


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর