Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঝরনায় ঘুরতে গিয়ে নিখোঁজ, ২ দিন পর মিলল লাশ

স্টাফ করেসপন্ডেন্ট
৫ সেপ্টেম্বর ২০২৪ ২২:০৫

খৈয়াছড়া ঝরনার কূপ থেকে ইউডা চারুকলা বিভাগের প্রথম শিক্ষার্থী সিফাতুর রহমান মজুমদারের মরদেহ উদ্ধার করা হয়েছে বৃহস্পতিবার। ছবি: সংগৃহীত

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের মীরসরাইয়ে ঝরনায় ঘুরতে গিয়ে নিখোঁজ হওয়ার দুই দিন পর এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

মৃত সিফাতুর রহমান মজুমদার ঢাকার মিরপুর-১ এলাকার মোস্তাফিজুর রহমানের ছেলে। তিনি ইউনির্ভাসিটি অব ডেভলপমেন্ট অল্টারনেটিভের (ইউডা) চারুকলা বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দুপুরে মীরসরাই উপজেলার খৈয়াছড়া ঝরনার কূপ থেকে ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়।

মীরসরাই ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ইমাম হোসেন পাটোয়ারী সারাবাংলাকে জানান, মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সকালে ঢাকা থেকে ১৩ বন্ধুকে নিয়ে সিফাত খৈয়াছড়া ঝরনায় ঘুরতে যান। বিকেল ৩টার দিকে সিফাত নিখোঁজ হন। বিষয়টি জানাজানি হওয়ার পর পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে সিফাতের খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি চালান। কিন্তু তার সন্ধান মেলেনি।

বৃহস্পতিবার দুপুরে তার মরদেহ ঝরনার কূপে ভেসে উঠলে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দেয়। এরপর ফায়ার সার্ভিসর কর্মীরা গিয়ে তার মরদেহ উদ্ধার করে।

মীরসরাই থানার পরিদর্শক (তদন্ত) দ্বীপ্তেশ রায় বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। মৃত্যুর কারণ ময়নাতদন্তের পর জানা যাবে। আপাতত এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি নেওয়া হচ্ছে।

সারাবাংলা/আইসি/টিআর

খৈয়াছড়া ঝরনা পর্যটকের লাশ মীরসরাই


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর