Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!

স্পোর্টস ডেস্ক
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

পাকিস্তানের বিপক্ষে দারুণ এক সিরিজ জয়ের পর বাংলাদেশের পরবর্তী লক্ষ্য ভারত সফর। সেপ্টেম্বরেই ভারতের মাটিতে টেস্ট ও টি-২০ সিরিজ খেলবে বাংলাদেশ। তবে এই সিরিজকে সামনে রেখে এবার দেখা দিয়েছে নতুন শঙ্কা। দ্বিতীয় টেস্টের ভেন্যু কানপুরে হামলার হুমকি দিয়েছে ভারতের একটি রাজনৈতিক সংগঠন।

বিসিসিআইয়ের এক সূত্রের বরাতে ভারতের সংবাদমাধ্যম এবিপি জানিয়েছে, কানপুর টেস্টে হামলার হুমকি দিয়েছে হিন্দু মহাসভা। হিন্দু মহাসভার সহ-সভাপতি জয়বীর ভরদ্বাজ জানিয়েছেন, তারা এই টেস্ট বাতিলের সব ধরনের চেষ্টা করবে। আর ম্যাচ আয়োজন করা হলে সেখানে হামলা করার হুমকিও দিয়েছেন তিনি!

জয়বীর জানিয়েছেন, বাংলাদেশে হিন্দু সম্প্রদায়ের উপর হামলার কারণেই তারা এই ম্যাচের বিরোধিতা করছেন, ‘বাংলাদেশে হিন্দু গণহত্যা হয়েছে, মন্দির ধ্বংস করা হচ্ছে। এর পরেও এখানে এই ম্যাচ আয়োজন করা হচ্ছে। তাই আমরা সিদ্ধান্ত নিয়েছি কানপুরে ভারত-বাংলাদেশ ম্যাচ আয়োজন করতে দেওয়া হবে না। ম্যাচটি বাতিল না হলে অশান্তির সৃষ্টি হবে।’

গুঞ্জন উঠেছে, কানপুর থেকে সরিয়ে নিয়ে ইন্দোরে হতে পারে দ্বিতীয় টেস্ট। ১৯ সেপ্টেম্বর চেন্নাইতে শুরু হবে প্রথম টেস্ট। ২৭ সেপ্টেম্বর কানপুরে হবে দ্বিতীয় টেস্ট। ৬ অক্টোবর গোয়ালিয়রে হবে প্রথম টি-২০। এই ম্যাচ নিয়েও কিছুদিন আগে হুমকি দেওয়া হয়েছিল। দ্বিতীয় ও তৃতীয় টি-২০ হবে ৯ ও ১২ অক্টোবর।

 

সারাবাংলা/এফএম

বাংলাদেশ ভারত টেস্ট


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর