Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গাজীপুরে দুপক্ষের সংঘর্ষে ইউনিয়ন বিএনপির নেতা নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৬ সেপ্টেম্বর ২০২৪ ২২:০৬

গাজীপুর: জেলার কালীগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে বিএনপির এক নেতা নিহত হয়েছেন। শুক্রবার (৬ সেপ্টেম্বর) সকালে উপজেলার মোক্তারপুর ইউনিয়নের নাসু মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছে আর পাঁচজন। তবে কাদের মধ্যে এই সংঘর্ষ হয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি।

নিহতের নাম এস এম ইমদাদুল হক আকলু (৬০)। তিনি গাজীপুর জেলার কালীগঞ্জ থানার মোক্তারপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে। তিনি মোক্তারপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বিএনপি সভাপতির দায়িত্বে ছিলেন।

আহতরা হলেন, কালীগঞ্জের রাথুরা গ্রামের জসিম উদ্দিনের ছেলে জহিরুল ইসলাম (৩৫), ফাইজ উদ্দিন শেখের ছেলে মনজু শেখ (৬০), রামচন্দ্রপুর গ্রামের ইসমাইল শিকদারের ছেলে সীমান্ত শিকদার (২৪) এবং বজলুর সরকারের ছেলে মেহেদী হাসান সরকার (৩০)।

স্থানীয়রা জানান, গত ৭ জানুয়ারি অনুষ্ঠিত সংসদ নির্বাচনকে কেন্দ্র করে এমদাদুল নামে একজনের মৃত্যু হয়। সম্প্রতি ক্ষমতার পালাবদলের পর এলাকায় দুই পক্ষের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উত্তেজনা বিরাজ করছিল। তবে কে হত্যা করেছে সেটা শনাক্ত করা যায়নি।

মোক্তারপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ফজলুল হক নয়ন অভিযোগ করে বলেন, ‘এসএম ইমদাদুল হক সকালে চা খাওয়ার উদ্দেশ্যে নাসু মার্কেট এলাকায় যান। তিনি পৌঁছার সঙ্গে সঙ্গেই আওয়ামী লীগের লোক দলবল নিয়ে এসে লাঠিসোঁটা নিয়ে এসে অতর্কিত হামলা করে। ওই হামলায় ঘটনাস্থলেই তিনি নিহত হন। হামলাকারীরা পালিয়ে গেলে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে গেছে।’

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহতাব উদ্দিন বলেন, ‘আমরা দুই পক্ষের মারামারির সংবাদ পেয়েছি। তবে, এই দুই পক্ষ কারা সেটা এখনো নিশ্চিত হওয়া যায়নি। পরে ঘটনাস্থল থেকে একজনের লাশ উদ্ধার করেছি। তবে এঘটনায় কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।’

সারাবাংলা/এমও

গাজীপুর বিএনপির নেতা


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর