Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যাত্রীবাহী বাসের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৭ সেপ্টেম্বর ২০২৪ ০০:২০

নরসিংদী: ঢাকা-সিলেট মহাসড়কে নরসিংদীর বাসাইলে যাত্রীবাহী একটি বাসের চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এই দুর্ঘটনায় আহত হয়েছেন তিনটি মোটরসাইকেলের আরও পাঁচ আরোহী।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) রাতে মহাসড়কের বাসাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত আরিফ হোসেন (২৬) পুরান ঢাকার কেরানীগঞ্জের রফিকুল ইসলামের ছেলে। আহতরা একই এলাকার হাবিব ও ইয়ামিন এবং নরসিংদীর জিনারদী এলাকার আতিকুর রহামন, আরিফ ও সৃজন মিয়া।

স্থানীয়রা জানান, দুটি মোটরসাইকেলে করে সিলেট থেকে আনন্দ ভ্রমণ শেষে পুরান ঢাকার কেরানীগঞ্জ এলাকায় ফিরছিলেন আরিফসহ তার দুই বন্ধু। একই সময়ে আরেকটি মোটরসাইকেলে করে নরসিংদীর জিনারদী এলাকার তিনজন ঢাকার দিকে যাচ্ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, এ সময় বাসাইল এলাকায় বিপরীত দিক থেকে আসা মিতালী পরিবহনের (ফাহিমা এন্টারপ্রাইজের) দ্রুতগতির একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ওই তিনটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে দুর্ঘটনাস্থলেই আরিফ হোসেনের মৃত্যু হয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিস স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ইটাখোলা হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) বিল্লাল হোসেন বলেন, পুলিশ ও সেনাবাহিনীর সহায়তায় হতাহতদের উদ্ধার করা হয়েছে। অভিযুক্ত বাসটি ঘটনাস্থলে থাকলেও পালিয়েছে চালক ও সহকারী। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/টিআর

নরসিংদী মোটরসাইকেল আরোহী নিহত যাত্রীবাহী বাসের চাপা সড়ক দুর্ঘটনা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর