Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অপহরণ মামলার দেড় ঘণ্টার মধ্যেই অভিযুক্ত গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৭ সেপ্টেম্বর ২০২৪ ০১:৫৩

পুলিশের হাতে গ্রেফতার অপহরণে অভিযুক্ত হাবিবুর শেখ। ছবি: সারাবাংলা

নওগাঁ: নওগাঁর রাণীনগরে অপহরণের অভিযোগে মামলা হওয়ার দেড় ঘণ্টার মধ্যেই অপরহণে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। আদালতের মাধ্যমে তাকে কারাগারেও পাঠানো হয়েছে। অভিযুক্ত হাবিবুর শেখ (২২) আত্রাই উপজেলার মাড়িয়া গ্রামের নজরুল শেখের ছেলে।

রাণীনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ও দায়িত্বরত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মেহেদী মাসুদ জানান, বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) রাতে মামলা হওয়ার পরপরই পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেফতার করেছে। পরে শুক্রবার (৬ সেপ্টেম্বর) আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, রাণীনগর উপজেলার বলিদাগাছী গ্রামের আনোয়ার হোসেনের মেয়ে আমিরা আফছানা পাশের আদমদীঘি থানার চাঁপাপুর বাজারের একটি মহিলা মাদরাসায় শিক্ষকতা করেন। মাদরাসায় যাতায়াতের পথে হাবিবুর শেখ তাকে প্রেমের প্রস্তাব দিতেন। বিয়ে মিথ্যা প্রলোভনও দিয়েছেন।

মামলার এজাহার থেকে জানা যায়, সোমবার (২ সেপ্টেম্বর) সকালে বাড়ির সামনের রাস্তায় আমিরাকে একা পেয়ে হাবিবুর অপহরণ করে নিয়ে যান। মেয়েকে কোথাও খুঁজে না পেয়ে বৃহস্পতিবার রাতে থানায় মামলা করেন তার বাবা আনোয়ার হোসেন।

পুলিশ পরিদর্শক মেহেদী মাসুদ বলেন, মামলার আনুমানিক দেড় ঘণ্টা পরই অভিযান চালিয়ে অপহরণের শিকার আফছানাসহ অপরহরণে অভিযুক্ত হাবিবুরকে আত্রাই উপজেলা থেকে আটক করেছে পুলিশ। শুক্রবার আফছানাকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। হাবিবুর শেখকে বিকেলে আদালতে উপস্থাপন করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

সারাবাংলা/টিআর

অপহরণ মামলা অভিযুক্ত গ্রেফতার নওগাঁ রাণীনগর থানা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর