Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ময়মনসিংহে সাবেক এমপি বাবেলের বাড়িতে হামলা-অগ্নিসংযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৫৪

ময়মনসিংহ: ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসনের সাবেক এমপি ফাহমি গোলন্দাজ বাবেলের বাড়িঘর বুলডোজার দিয়ে ভেঙে অগ্নিসংযোগ করেছে দুর্বত্তরা। এতে প্রভাব ও প্রতাপশালী গোলন্দাজ বাড়ির অধিকাংশই আগুনে পুড়ে গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে দুই ঘণ্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, আজ (শনিবার) ভোরে গফরগাঁওয়ের সালটিয়া ইউনিয়নের বাগুয়াস্থ সাবেক এমপি বাবেল গোলন্দাজের গ্রামের বাড়িতে দুর্বৃত্তরা এই হামলা চালায়। শত শত লোক হামলা চালিয়ে বাড়ির গেট বুলডোজার দিয়ে ভেঙে ভিতরে প্রবেশ করে ঘরের আসবাবপত্র ভাঙচুর ও পরে অগ্নিসংযোগ করে।

পরে সকাল সাতটার দিকে সেনাবাহিনী ও গফরগাঁও থানা পুলিশসহ উপজেলা প্রশাসন ঘটনাস্থলে পৌঁছলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

গফরগাঁও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুজ্জামান খান জানান, সকাল থেকেই থানা পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনী ঘটনাস্থলে আছে। এখন পরিস্থিতি স্বাভাবিক। সেখানে দুর্বৃত্তদের কয়েকটি মোটরবাইক পড়ে থাকতে দেখে। মোটরসাইকেলগুলো পুলিশ জব্দ করেছে।

গফরগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়া ইয়াসমিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, সাবেক এমপি বাবেল গোলন্দাজের বাড়িতে হামলা ভাঙচুর-অগ্নিসংযোগের খবর পেয়ে উপজেলা প্রশাসন, পুলিশ ও সেনাবাহিনী ঘটনাস্থলে পৌঁছে। আইনশৃঙ্খলা বাহিনীর আসার খবরে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

সারাবাংলা/এমও

টপ নিউজ ময়মনসিংহ সাবেক এমপি ফাহমি গোলন্দাজ বাবেল হামলা-অগ্নিসংযোগ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর