Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাঙ্গামাটিতে পানিতে ডুবে শিশুসহ দু’জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৮

রাঙ্গামাটি: রাঙ্গামাটির বাঘাইছড়ি ও নানিয়ারচর উপজেলায় পানিতে ডুবে এক শিশু ও এক প্রতিবন্ধী কিশোরীর মৃত্যু হয়েছে। রোববার (৮ সেপ্টেম্বর) দুই উপজেলায় পৃথক এ দু’টি ঘটনা ঘটেছে।

জানা গেছে, দুপুর ১টার দিকে বাঘাইছড়ি উপজেলা পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড মুসলিম ব্লক কলেজপাড়া গ্রামে পানিতে ডুবে সিরাতুল মুনতাহা নামে দেড় বছরের এক শিশুর মৃত্যু হয়। সে কলেজ পাড়ার বাসিন্দা মো. নুর হোসেনের মেয়ে।

স্থানীয়রা জানান, শিশুর মা ঘরের কাজ করার সময় শিশুটি বাইরে খেলছিল। পরে কিছুক্ষণ পর সন্তানকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করে তার মা। কোথাও না পেয়ে বাড়ির পাশে জমে থাকা বন্যার পানিতে ভাসতে দেখেন। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাঘাইছড়ি থানার ওসি ইশতিয়াক আহমেদ জানান, দুপুরে দিকে এ ঘটনা ঘটেছে। পরিবারে লোকজনসহ স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেছে।

এদিকে, একইদিনে জেলার নানিয়ারচর বুড়িঘাট ইউনিয়নের ইসলামপুর গ্রামে চেঙ্গী নদীতে ডুবে আয়শা আক্তার (২০) নামে এক প্রতিবন্ধী কিশোরীর মৃত্যু হয়েছে। বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে।

নানিয়ারচর থানার উপপরিদর্শক (এসআই) মাহবুবুর রহমান জানান, নদীতে পড়ে আয়শা আক্তার নামে এক প্রতিবন্ধীর মৃত্যু হয়েছে বলে জেনেছি।

এর আগে, ৬ সেপ্টেম্বর নানিয়ারচর উপজেলার নানিয়ারচর ইউনিয়নের রাঙ্গিপাড়া গ্রামে চেঙ্গী নদীতে ডুবে প্রত্যয় চাকমা (৮) নামে এক শিশুর মৃত্যু হয়। একইদিনে বাঘাইছড়ি উপজেলার বঙ্গলতলী ইউনিয়নের করেঙ্গাতলী গ্রামে অষ্টম শ্রেনীর ছাত্রী প্রিয়ন্তী কর্মকার (১৪) কাচালং নদীতে ডুবে নিখোঁজ হন। এ ঘটনার ৩ দিনেও তার খোঁজ পাওয়া যায়নি।

সারাবাংলা/এমও

রাঙ্গামাটি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর