Tuesday 10 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মসজিদে পাওয়া অস্ত্র সাবেক এমপি হেনরী ও চেয়ারম্যান লাবুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:০২

সিরাজগঞ্জ: নির্মাণাধীন একটি মসজিদের সিঁড়ির নিচ থেকে পাওয়া দুটি অস্ত্রের মালিক ছিলেন সাবেক সংসদ সদস্য জান্নাত আরা হেনরী ও তার স্বামী জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শামীম তালুকদার লাবুর।

সোমবার (৯ সেপ্টেম্বর) সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির এ তথ্য নিশ্চিত করেছেন। উদ্ধার হওয়া অস্ত্রগুলো হলো- দুটি অত্যাধুনিক শটগান, দুটি ম্যাগজিন ও ১৬ রাউন্ড গুলি।

ওসি হুমায়ুন কবির জানান, রোববার সকালে সিরাজগঞ্জ-কাজিপুর আঞ্চলিক সড়কের সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের ফুলকোচা এলাকায় একটি নির্মাণাধীন মসজিদের সিঁড়ির নিচে একটি ব্যাগে অস্ত্র দেখে মুসল্লিরা থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ম্যাগজিন ও গুলিসহ দুটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করে থানা নিয়ে আসে। দুটি শটগানের মধ্যে একটি খুবই অত্যাধুনিক। পরে যাচাই-বাছাইয়ের পর শটগান দুটি শনাক্ত করা হয়েছে। অস্ত্র দুটি সাবেক এমপি জান্নাত আরা হেনরী ও তার স্বামী জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শামীম তালুকদার লাবুর।

সরকারি প্রজ্ঞাপন অনুযায়ী গত (৩ সেপ্টেম্বর) সময়ের মধ্যে অস্ত্র জমা না দেওয়ায় শটগান দুটির লাইসেন্স বাতিল হয়ে গেছে। এ ব্যাপারে সদর থানায় একটি মামলা দায়ের হয়েছে বলে জানান ওসি।

অস্ত্র টপ নিউজ লাবু হেনরী


বিজ্ঞাপন
সর্বশেষ

ডাস্টবিনে পড়েছিল নবজাতকের মরদেহ
১০ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

সম্পর্কিত খবর