Tuesday 10 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জনতা ধরে পুলিশে দিলেও থানা থেকে ‘উধাও’ আসামি

স্পেশাল করেসপন্ডেন্ট
৯ সেপ্টেম্বর ২০২৪ ১৯:০৯

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের লোহাগাড়ায় জনতা ধরে পুলিশের কাছে হস্তান্তরের পর থানা থেকে এক আসামি পালিয়ে যাবার ঘটনা ঘটেছে। এ ঘটনার পর ওই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) চার পুলিশ সদস্যকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

সোমবার (৯ সেপ্টেম্বর) সকালে লোহাগাড়া থানায় এ ঘটনা ঘটেছে বলে চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) আবু তৈয়ব মো. আরিফ হোসেন জানিয়েছেন।

প্রত্যাহার হওয়া চার পুলিশ সদস্য হলেন- লোহাগড়া থানার ওসি রাশেদুল ইসলাম, এসআই নাছিমা আক্তার, আমির হোসেন ও কনস্টেবল এম আমিরুল হক।

জানা গেছে, সকালে লোহাগাড়া উপজেলার পুটিবিলা এলাকায় স্থানীয় লোকজন সাইফুল ইসলাম নামে একজনকে ধরে পিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ্দ করেন। সাইফুল আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। গত ৫ আগস্ট ছাত্র-জনতার আন্দোলনে আওয়ামী লীগ সরকারের পতনের পর তার বিরুদ্ধে দুটি মামলা দায়ের হয়।

পুলিশ সাইফুলকে গ্রেফতার করে থানায় নিয়ে ডিউটি অফিসারের কক্ষে বসায়। সেখান থেকে সাইফুল পালিয়ে যেতে সক্ষম হয়।

এ ঘটনার পর ওসি রাশেদুল ইসলামকে প্রত্যাহার করে পরিদর্শক আরিফুর রহমানকে নতুন ওসি হিসেবে পদায়ন করা হয়। এছাড়া ঘটনা তদন্তে একটি তদন্ত কমিটি করা হয়েছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার আবু তৈয়ব মো. আরিফ হোসেন।

সারাবাংলা/আরডি/এনইউ

চট্টগ্রাম টপ নিউজ লোহাগাড়া থানা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর